বগুড়া সংবাদ ডট কম (এস আই সুমন মহাস্থান প্রতিনিধিঃ সোমবার গভীর রাতে বগুড়ার নামুজা ইউনিয়নের চিংগাসপুর গ্রামে দোকানের সামনে লাগানো বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও তাদের পুত্র সজিব ওয়াজেদ জয়ের ছবি সম্বলিত প্যানার সাইন বোর্ড দুস্কৃতকারীরা আগুন দিয়ে পুড়ে দিয়েছে।

সদরের নামুজা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাজেদুর রহমান সাজু মাষ্টার জানান, তার নিজ গ্রাম চিংগাসপুরে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। তার সামনে লাগানো বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও তাদের পুত্র সজিব ওয়াজেদ জয়ের ছবি সম্বলিত একটি প্যানার সাইন বোর্ডে ২২ অক্টোবর তারই এলাকার কয়েকজন দুস্কৃতকারী গভীর রাতে আগুন দিয়ে পুড়ে দেয়।

সে আরও জানায় গত ২১ অক্টোবর টেংরা স্কুল মাঠে আওয়ামীলীগের নির্বাচনী জন সভা সঞ্চালন করার কারণে তারই দলীয় প্রতিপক্ষ কয়েক জন ব্যক্তি জন সভায় না যেয়ে ঈর্ষান্বিত হয়ে ১০/১২ জনকে সংগে নিয়ে এ ধরনের ন্যাক্কার জনক ঘটনা ঘটিয়েছে। তাদের অনেককে চিহ্নিত করা হয়েছে। দুস্কৃতকারীদেরকে দ্রুত আটক করে আইনের আওতায় এনে দুষ্টান্ত মুলক শাস্তির দাবী জানিয়েছে নামুজা ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ। এদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন