বগুড়া সংবাদ ডট কম (জিয়াউল ইসলাম আপেল) : ১/১১’র প্রেতাত্মাদের ঘাড়ে ভর করে ৫ জানুয়ারীর মত নীল নক্সার একক নির্বাচন করতে গিয়ে দেশী-বিদেশী ষড়যন্ত্রে মেতে উঠেছিল নব্য বাকশাল সরকার। সেই ষড়যন্ত্রের ফসল হিসেবে আ’লীগ অবৈধভাবে ক্ষমতায় এসেছে মন্তব্য করে বগুড়া জেলা যুবদল’র সভাপতি ও কাউন্সিলর সিপার আল বখতিয়ার বলেছেন, এবারও তাঁরা নির্বাচনী ফায়দা লুটতে একই কাঁয়দায় ষড়যন্ত্র করছে। বিরোধী দল বিএনপিকে দমানোর জন্য অব্যাহত রেখেছে গণগ্রেপ্তার।

তিনি এসময় নেতা-কর্মীদের উদ্দেশ্য বলেন আপনারা সজাগ দৃষ্টি রেখে সতর্ক থাকবেন। যাতে করে কোন ষড়যন্ত্র তাদের লোকেরা বাস্তবায়ন না করতে পারে। জাতীয় ঐক্য গঠন হওয়ায় সরকার বেকায়দায় পড়েছে। নির্বাচন নিয়ে কোন ধুম্রজাল সৃষ্টি করলে ১৬ কোটি জনতা তাঁর দাঁত ভাঙ্গা জবাব দেবে। দেশমাতা বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে আওয়ামী ষড়যন্ত্র মোকাবেলায় যুবদলকে রাজপথে সক্রিয় অবস্থান নিয়ে থাকতে হবে। যুবদল’র ৪০তম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে প্রস্তুতিমুলক আলোচনা সভায় সভাপতিত্বকালে তিনি উপরোক্ত কথা বলেন।

মঙ্গলবার বিকেলে বিএনপি দলীয় কার্যালয়ে জেলা যুবদলের আয়োজনে সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম খাদেম, সাংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক, সাজন, মাহফুজুল হক টিকন, মোয়াজ্জেম হোসেন হিটলু, আঃ হালিম, মাসুদ রানা মাসুদ, অধ্যক্ষ শাহীন, ইঞ্জিঃ সাইফুল ইসলাম রনি, আলাল মোল্লা, শফিক। এসময় উপস্থিত ছিলেন লাবু, আঃ মান্নান, আনোয়ার হোসেন সান্টু, আলী হায়দার মিঠু, স্বপন, ইঞ্জিঃ আপেল, আলেকজান্ডর, জিল্লুর, মিনাজুল, সুনাম, লাবন, মমিন আকন্দ, রানা মন্ডল, রনি, হালিম, রুহুল আমিন, জাহেদ, সঞ্জয়, রাজিব, রাজা, ফারুক, জুয়েল শেখ, হেলালসহবিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। খবর বিজ্ঞপ্তির।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন