বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার রাজনীতির জন্য দেশের মানুষ বিএনপি জামায়াতের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যখনই সরকার গঠন হয়েছে, সারাদেশে সার্বিক উন্নয়ন হয়েছে। বিশ্বের বুকে মাথা উচুঁ করে দাঁড়িয়েছে দেশ। তাই দেশের মানুষ আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চায়।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার বগুড়ার শাজাহানপুরে দিনব্যাপি গনসংযোগ ও নৌকা প্রতীকের পক্ষে প্রচারপত্র বিতরণ শেষে মাঝিড়া বন্দরে এক পথসভায় এসব কথা বলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসাদুর রহমান দুলু।
পথ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি দিলীপ কুমার চৌধুরী, সাধারণ সম্পাদক তালেবুল ইসলাম, জেলা ছাত্রলীগ সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস। উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদের সঞ্চালনায় পথসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা ফরিদুল ইসলাম মুক্তা, নাছির উদ্দিন বাবলু, বাচ্চু, সাজ্জাদ, স্বেচ্ছাসেবকলীগ নেতা আব্দুল্লাহ্ আল ফারুক, আলমগীর হোসেন স্বপন, হোসেন শরীফ মনির, হুমায়ন কবির শাওন, আবু বক্কর সিদ্দিক, ওহাবুজ্জামান নাইম, ছাত্রলীগ নেতা আব্দুর রউফ, তাকবীর হোসেন, আতিকুর রহমান, মিন্টু মিয়া, কাজল, অনন্যা, সোনিয়া, শামীমা, মহিলা আওয়ামীলীগ নেতা লাভলী, শারমিন প্রমুখ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন