বগুড়া সংবাদ ডট কম (দুপচাঁচিয়া প্রতিনিধি আবু রায়হান) সরকারি ভিজিডির ৩০কেজি ওজনের ২’শ ২৩বস্তা চাল উদ্ধার সহ ৩জনকে গ্রেপ্তার করেছে দুপচাঁচিয়া থানা পুলিশ। গতকাল বুধবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার চামরুল ইউনিয়নের জোহালী মাটাই আকবর আলীর মালিকানাধীন চালকল থেকে এ চাল উদ্ধার করা হয়। পুলিশ সরকারি ভিজিডির চাল কালো বাজারে ক্রয় করে মজুদের অভিযোগে উপজেলার জোহালী মাটাই গ্রামের শফিকুল ইসলাম(৩৪), একই গ্রামের চালকল মালিকের ছেলে জহুরুল ইসলাম(৩২) ও কাথহালী গ্রামের নুরুল ইসলাম(২৯)কে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাহফুজা খাতুন বাদী হয়ে দুপচাঁচিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।
চামরুল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শাজাহান আলী চাল উদ্ধারের কথা স্বীকার করে জানান, এ চালগুলো তাঁর ইউনিয়নের নয়। অন্য কোথা থেকে সংগ্রহ করে তারা মজুদ করতে পারে।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাহফুজা খাতুন বলেন, থানার অফিসার ইনচার্জ ভিজিডির চাল মজুদের খবর আমাকে দিলে আমি তাঁর সঙ্গে ঘটনাস্থলে যাই। পুলিশ চাল উদ্ধার ও জড়িত ৩জনকে আটক করে থানায় নিয়ে আসেন।
থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রাজ্জাক ভিজিডির চাল উদ্ধার সহ ৩জনকে গ্রেপ্তারের কথা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মহিলা বিষয়ক কর্মকর্তা বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন। ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

 

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন