বগুড়া সংবাদ ডট কম (সাগর খান আদমদীঘি প্রতিনিধি : নৌকার মনোনয়ন প্রত্যাশী বগুড়ার আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যন সিরাজুল ইসলাম খান বগুড়া-৩ আসনের (আদমদীঘি-দুপচাঁচিয়া) বিভিন্ন এলাকায় মোটরসাইকেল শোভাযাত্রা ও পথসভা করেছেন। রোববার সকালে আদমদীঘি উপজেলা সদরের আইপিজে উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বিশাল নির্বাচনী মোটারসাইকেল শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রাটি আদমদীঘি ও দুপচাঁচিয়া উপজেলার ১২টি ইউনিয়ন এবং তিনটি পৌর এলাকা প্রদক্ষিন করে । এ সময় দুই উপজেলার একাধিক স্থানে পথসভা অনুষ্ঠিত হয়। পথসভার বক্তব্যে মনোনয়ন প্রত্যাশী সিরাজুল ইসলাম খান বলেন, দেশের উন্নয়নে নৌকার কোন বিকল্প নেই। বিগত ১০ বছরে দেশে যে পরিমান উন্নয়ন হয়েছে তা সকলের কাছে দৃশ্যমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নৌকায় আবারো ভোট দিতে হবে। তিনি বলেন, দুই উপজেলার রাস্তাঘাট,স্কুল কলেজ থেকে শুরু করে সকল স্থরে সরকারের উন্নয়নের ছোঁয়া লেগেছে ।

মানুষ এখন অনেক সুখে রয়েছে। তিনি আরো বলেন, দীর্ঘ দিন থেকে দুই উপজেলার আওয়ামীলীগের তৃনমুল পর্যায়ে দলকে সংঘটিত করতে কাজ করে যাচ্ছে । জননেত্রী শেখ হাসিনা আমার কর্মকান্ড মুল্যায়ন করে যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে এ আসন তাঁকে উপহার দিতে পারবো ।

পথ সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু রেজা খান, ছাতিয়ানগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবু, সান্তাহার ইউপি চেয়ারম্যান এরশাদুল হক, চাঁপাপুর ইউপি চেয়ারম্যান শামসূল হক,সদর ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, কুন্দ্রগাম ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক সাজেদুল ইসলাম চম্পা, সাংগাঠনিক সম্পাদক জার্জিস আলম রতন প্রমূখ। শোভা যাত্রায় প্রায় দুই হাজার মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহন অংশ নেয়।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন