বগুড়া সংবাদ ডটকম : বগুড়া প্রেসক্লাবের সদস্য ও পিআইডি’র সিনিয়র ফটোগ্রাফার নুরুল আলম বাদলের বাবা তবিবর রহমান (৯২) শনিবার ভোর চারটায় গাবতলী পশ্চিমপাড়া নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহে রাজিউন)।

তিনি অবসরপ্রাপ্ত বৃটিশ সৈনিক ও জেলা দলিল লেখক সমিতির সাবেক সভাপতি। শনিবার বাদ আসর গাবতলী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে সহ অসংখ্য গুণগ্রহী রেখে গেছেন।

সাংবাদিক বাদলের বাবা’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বগুড়া প্রেসক্লাবের সভাপতি প্রদীপ ভট্টাচার্য্য শংকর, সহ-সভাপতি সুমনা রায়, আব্দুস সালাম বাবু, নাজমুল হুদা নাসিম, যুগ্ম সম্পাদক মাসুদুর রহমান রানা, এসএম কাওছার, দপ্তর সম্পাদক কমলেশ মোহন্ত সানু, কোষাধ্যক্ষ শফিউল আযম কমল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জে এম রউফ, ক্রীড়া সম্পাদক এইচ আলিম, পাঠাগার সম্পাদক তানসেন আলম, নির্বাহী সদস্য আরিফ রেহমান, সাজেদুর রহমান সিজু, জিএম ছহির উদ্দিন সজল, আমজাদ হোসেন মিন্টু, তোফাজ্জল হোসেন, সবুর আল মামুন, সাজ্জাদ হোসেন পল্লব, আব্দুর রহমান টুলু, আব্দুর রহিম, মীর সাজ্জাদ আলী সন্তোষসহ বগুড়া প্রেসক্লাবের সদস্য বৃন্দ। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা সহ শোকসন্তপ্ত পরিবারকে গভীর সমবেদনা জানিয়েছেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন