বগুড়া সংবাদ ডটকম:  বগুড়ায় গ্রামীণ ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা কর্মচারীদের মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে বগুড়া এডওয়ার্ড পার্ক থেকে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে শহরের উডর্বান পাবলিক লাইব্রেরী মিলনায়তনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সংগঠনের বগুড়া জেলার সভাপতি প্রদীপ্ত শাহীনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আতিকুর রহমান খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন বগুড়া শহর আ’লীগের যুগ্ন আহবায়ক আবু ওবায়দুল হাসান ববি,সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মোঃ সামছুল আরেফীন, মাহবুবর রহমান, রফিক উদ্দিন, গোলাম নবী, সিরাজুল ইসলাম, আব্দুল হান্নান এবং মহশির প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয় কতৃক জারিকৃত প্রজ্ঞাপন ১৬/০৫/১৬ ইং জারিকৃত নির্দেশনা নং ৬৮৪/১৬ ইং মোতাবেক ব্যাংকিং খাতের অবসরপ্রপ্ত কর্মকর্তা-কর্মচারীদের আর্থিক সুবিধার জন্য সরকার বিশেষ প্রজ্ঞাপন জারি করেছেন। সেই সুত্রে সকল ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ বকেয়া সহ উৎসব ভাতা ও চিকিৎসা ভাতা পেয়ে আসছেন। গ্রামীন ব্যাংক যেরেহতু সরকারের শেয়ারভুক্ত ব্যাং সেই হিসেবে গ্রামীন ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা কর্মচারীদের উক্ত ভাতা প্রাপ্য। অচিরেই উক্ত প্রজ্ঞাপনের গ্রামীন ব্যাংকে বাস্তবায়ন করে সমস্যার সমাধানের আহবান জানানো হয় না হলে কঠোর কর্মসুচির হুশিয়ারী দেওয়া হয়।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন