বগুড়া সংবাদ ডটকম: সৌহার্দ্য-সম্প্রীতির এ বাংলাদেশে সাম্প্রদায়িকতার কোন স্থান নেই বলে মন্তব্য করে বগুড়া জেলা যুবদলের সভাপতি ও ১১ নং ওয়ার্ড কাউন্সিলর সিপার আল বখতিয়ার বলেছেন, আমাদের দেশে যে যার ধর্ম স্বাধীনভাবে পালন করে আসছে। এখানে সবাই সবার মত করে স্ব-স্ব ধর্ম নির্বিঘ্নে পালন করে।

যারা ধর্মকে পুঁজি করে অন্যায়ভাবে মানুষকে বিপথে চালিত করে তাঁরা সমাজের ও রাষ্ট্রের কীট। তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। বৃহস্পতিবার শহরের মালতিনগরস্থ বারোয়ারী পূজা মন্দির পরিদর্শণ শেষে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। এসময় তিনি তাঁর ব্যাক্তিগত তহবিল হতে ৬৫হাজার টাকা অনুদান দেন। এবং শ্মশানের রাস্তার জন্য ২৫ লক্ষ টাকার বাজেট ঘোষনা দেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মন্দির কমিটির সভাপতি শ্রী তপন কুমার শাহা। এসময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি ও বগুড়া প্রেসক্লাবের সভাপতি শ্রী প্রদীপ কুমার ভট্টাচার্য, সহ-সভাপতি গোবিন্দ চন্দ্র, সহ-সভাপতি শ্যামল কুন্ডু, সাধারণ সম্পাদক শ্রী তাপস কুমার নিয়োগী, সাংগঠনিক সম্পাদক পুলক মহন্ত, গোপাল মহন্ত, লিটন মহন্ত, তিমির কান্তি রঞ্জন, যুবনেতা মোয়াজ্জেম হোসেন হিটলু, জহুরুল ইসলাম ফুয়াদ, ইঞ্জিঃ জিয়াউল ইসলাম আপেল, আনোয়ার হোসেন সান্টু, আনোয়ার হোসেন স্বপনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন