বগুড়া সংবাদ ডট কম (ইমরান হোসেন ইমন, ধুনট প্রতিনিধি: বাংলাদেশ মহিলা আওয়ামী আইনজীবি পরিষদের সাধারন সম্পাদক ও সহকারী এ্যাটনী জেনারেল এড. জান্নাতুল ফেরদৌসি রুপা বলেছেন, দলের মধ্যে প্রতিদন্দ্বিতা থাকবে কিন্তু প্রতিহিংসা থাকবে না। জননেত্রী শেখ হাসিনা যাকে সৎ, যোগ্য ও কর্মী বান্ধব নেতা মনে করবেন আমি বিশ্বাস করি তাকেই নৌকার চুড়ান্ত প্রার্থী হিসেবে মনোনীত করবেন। তাই আগামী নির্বাচনে নৌকার বিজয়ের লক্ষে নেতাকর্মীদেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা জনসাধারনের কাছে তুলে ধরতে হবে।

বুধবার সন্ধ্যায় বগুড়ার ধুনট উপজেলা যুবলীগের বিশাল কর্মীসভায় তার বক্তব্যে তিনি এসব কথা বলেন। বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মজিবর রহমান মজনু বলেছেন, দলের দুঃসময়ে আওয়ামীলীগকে এই জনপদে আমি শক্তিশালী করেছি। তাই আমার বিশ্বাস জননেত্রী শেখ হাসিনা প্রার্থী হিসেবে এবার সঠিক সিদ্ধান্ত নিবেন।

ধুনট উপজেলার জেলা পরিষদ মার্কেট চত্বরে উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমানের সভাপতিত্বে কর্মীসভায় আরো বক্তব্য রাখেন ধুনট উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক টিআইএম নূরুন্নবী তারিক, উপদেষ্টা মন্ডলীর সদস্য গোলাম হোসেন সরকার, সহ-সভাপতি আব্দুস সালাম, সহ-দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা পরিষদের সদস্য ফজলুল হক, মথুরাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাসান আহমেদ জেমস্ মল্লিক, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি পপি রানী সাহা, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কৃষিবিদ নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আলম, পৌর যুবলীগের সাধারন সম্পাদক চপল মাহমুদ প্রমূখ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন