বগুড়া সংবাদ ডট কম (এম এ মতিন, কাহালু প্রতিনিধিঃ বগুড়া জেলা শ্রমিকদলের উপদেষ্টা, বগুড়া জেলা ও নন্দীগ্রাম উপজেলা বিএনপির কার্যনির্বাহী সদস্য, কেন্দ্রীয় কোকো স্মৃতি পরিষদের যুগ্ম আহবায়ক, কেন্দ্রীয় জিয়া শিশু কিশোর পরিষদের সহ-সভাপিত ও কাহালু-নন্দীগ্রাম এলাকার বিএনপির মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. মোশারফ হোসেন বলেন, ধর্মীয় সম্প্রীতির এই দেশের সকল ধর্মের মানুষের আন্তরিক ভাবে সেবা করতে চাই। মানুষের সেবার চেয়ে আর কোন বড় সেবা নেই।

শহীদ জিয়ার আদর্শের একজন কর্মি হিসেবে যতদিন বেঁচে থাকবো ততদিন কাহালু-নন্দীগ্রাম এলাকার ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের কল্যানে কাজ করবো। ধর্মীয় অনুষ্ঠান সহ বিভিন্ন প্রতিষ্ঠানে আমি আমার নিজস্ব তহবিল হতে সাধ্যমত অনুদান দিয়ে যাবো।

বৃহস্পতিবার বগুড়ার কাহালু পৌর এলাকার কেন্দ্রীয় পূর্জামন্ডপ (বাবুরবাড়ী) ও চারমাথা সনাতন শিখা দূর্গা পূর্জামন্ডপে শারদীয় দূর্গাউৎসব উপলক্ষ্যে হিন্দু সম্প্রসায়ের লোকজনের সাথে মতবিনিময় কালে উপরোক্ত কথাগুলো বলেন তিনি। পূজামন্ডপ পরিদর্শন কালে তার সঙ্গে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা বিএনপির আহবায়ক কাজী আব্দুর রশিদ, সদস্য সচিব অধ্যক্ষ রফিকুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহবায়ক ও মুরইল ইউ পির সাবেক চেয়ারম্যান আ খ ম তোফাজ্জল হোসেন আজাদ, কাহালু পৌর বিএনপির যুগ্ম আহবায়ক রাম চন্দ্র মহন্ত, বগুড়া জেলা যুবদলের সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আলহাজ্ব আব্দুল মান্নান, কাহালু উপজেলা যুবদলের আহবায়ক ও সাবেক ভিপি জিল্ল¬ুর রহমান, সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল মোমিন, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল বারী, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদ তালুকদার, কাহালু পৌর যুবদলের যুগ্ম আহবায়ক এ্যাডঃ শাহাবুদ্দিন (শি), পৌর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আলী (সুমন), সাধারণ সম্পাদক রবিউল ইসলাম সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন