বগুড়া সংবাদ ডট কম (শেরপুর প্রতিনিধি কামাল আহমে): দেড় শতাধিক মটরসাইকেলের বহর নিয়ে গত দুই দিনে শেরপুর-ধুনট উপজেলার বিভিন্ন পুঁজামন্ডপ পরিদর্শন ও নগদ অর্থ প্রদান এবং বর্তমান সরকারের গত ১০ বছরের উন্নয়নের লিফলেট বিতরন করেছেন। বগুড়া-৫ ( শেরপুর-ধুনট) আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ মহিলা আওয়ামী আইনজীবি পরিষদের সাধারন সম্পাদক এ্যাডভোকেট জান্নাতুল ফেরদৌসী রুপা।

দুই উপজেলার বিভিন্ন পুঁজামন্ডপ পরিদর্শন শেষে তিনি বলেন- বগুড়া-৫ শেরপুর-ধুনট আসনে আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে আমি নির্বাচন করতে চাই। আমি আশা করি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেবেন এবং মনোনয়ন পেয়ে এ আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারব। তিনি আরো বলেন, ধর্ম যার যার উৎসব সবার। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে দেশের সকল ধর্মের মানুষ নির্বিঘনে  তাদের ধর্মীয় উৎসব সুষ্ঠুভাবে পালন করতে পারে।

আওয়ামীলীগ পূনরায় সরকার গঠন করলে দেশ আরো উন্নতির দিকে ধাবিত হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন সবাই যেন পুঁজার আনন্দ করতে পারে সেদিকে যেন সবাই নজর দেন। এছাড়াও প্রধানমন্ত্রী সবাইকে তার শুভেচ্ছা জানিয়েছেন। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এ্যাড. জান্নাতুল ফেরদৌসী রুপা সবাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো আওয়ামীলীগকে ক্ষমতায় আনার আহবান জানন।

এ সময় উপস্থিত ছিলেন, শেরপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সীমাবাড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান বাবু গৌর দাস রায় চৌধুরী, ইউনিয়ন আওয়ামলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য আব্দুল লতিফ, আওয়ামীলীগ নেতা মোশারফ হোসেন, মোকছেদ আলী, শহিদুল ইসলাম, যুবলীগ নেতা হুমায়ন কবীর, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামাল হোসেন, সহ সভাপতি বুলবুল আহমেদ, শাহিনুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মামুনুর রশিদ, ছাত্রলীগ নেতা রাসেল, আমিনুর প্রমূখ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন