bograsangbad_Logoবগুড়া সংবাদ ডট কম (মহাস্থান প্রতিনিধি এস আই সুমন) :  বগুড়ার শিবগঞ্জের ইউনিয়ন ভুমি সহকারী অপহরণ মালার এক মাস অতিবাহিত হলেও আসামীরা এখনো ধরা ছোয়ার বাহিরে,গ্রেফতার এড়াতে বাদী ও তার পিতার বিরুদ্ধে কোর্টে মিথ্যা মামলা, পুলিশ নীরব।
বগুড়ার শিবগঞ্জ থানার মামলা নং ১৮/ ( ১১/৮/২০১৭ ইং) সুত্রে জানা গেছে, বগুড়া সদরের মথুরা গ্রামের রুবেল প্রাং এর পুত্র আনোয়ার হোসেন রবিন শিবগঞ্জের কিচক ইউনিয়ন ভুমি সহকারী হিসাবে চাকুরী করে আসছে, অফিসে কাজ করা অবস্থায় গত ১০/৮/২০১৭ ইং তারিখে আসামী মুনছুর রহমান, পিতা বুল্লা মিয়া, সাং ধাওয়াকোলা, থানা বগুড়া সদর,(২) আবু তাহের, (৩) তহিদুল উভয়ের পিতা মৃত আঃ গফুর, সাং কিচক ঠাকুর পাড়া শিবগঞ্জ, বগুড়া সহ ৪/৫ জন রবিনকে বেলা অনুমান দেড় টায় অফিস থেকে অপহরণ করে তার ফোন দিয়ে আসামীরা তার বাবার কাছে ৩ লক্ষ টাকা চাঁদা দাবী করে, চাঁদা না দিলে তাকে হত্যা করার হুমকি প্রদান করে। রবিনের পিতা ঐদিন শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন এবং থানা পুলিশের সহযোগীতায় কিচক বাজারের দক্ষিন পাশ থেকে তাকে উদ্ধার করে এবং পরদিন অপহরণকারীদের বিরুদ্ধে থানায় একটি অপহরণ ও চাঁদাবাজির মামলা দায়ের করে। মামলা দায়েরের ১ মাস অতিবাহিত হলেও অদ্যবদি পুলিশ কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি। এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই হাফিজের সাথে কথা বললে তিনি জানান, আসামী গ্রেফতারের চেষ্টা চলছে। এদিকে আসামীরা মামলার গ্রেফতার থেকে এড়াতে ও মামলা থেকে অব্যাহতি পাওয়ার চেষ্টা করতে তারা রবিন ও তার পিতার বিরুদ্ধে বগুড়া চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গত ২৯/৮/২০১৭ ইং ১৩৪৫/২০১৭ + সদর) এ একটি মিথ্যা মামলা দায়ের করে বলে রবিন ও তার পিতা জানান।
এদিকে রবিন ও তার পরিবারের পক্ষ থেকে তার মামলার আসামীদের গ্রেফতার করার জন্য বগুড়া উর্দ্ধতন পুলিশ প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন