bograsangbad_Logoবগুড়া সংবাদ ডট কম (ধুনট প্রতিনিধি ইমরান হোসেন ইমন) : বগুড়ার ধুনটে চার বছর বয়সের এক শিশু শিক্ষার্থীকে ধর্ষন করেছে ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্র। শুক্রবার সন্ধা ৬টায় উপজেলার কালেরপাড়া ইউনিয়নের কাদাই গ্রামে এঘটনা ঘটে। ধর্ষনের শিকার ওই শিশুকে মূমূর্ষ অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় শনিবার সকালে থানায় মামলা দায়েরের পর পুলিশ তিন জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো- কাদাই পূর্বপাড়া গ্রামের লুৎফর রহমানের ছেলে ধর্ষক আবু নাইম (১৪), তার বাবা লুৎফর রহমান (৪০) ও মা আঞ্জুয়ারা বেগম (৩২)।
মামলা ও স্থানীয়সূত্রে জানাগেছে, উপজেলার কাদাই পূর্বপাড়া গ্রামের জনৈক এক ব্যক্তির মেয়ে (৪) রাঙ্গামাটি শিশু শিখন কানন স্কুলের শিশু শ্রেণীর শিক্ষার্থী। শুক্রবার বিকালে সে তার বাড়ীর আঙ্গিনায় খেলাধুলা করছিল। এসময় একই গ্রামের লুৎফর রহমানের ছেলে কালেরপাড়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র আবু নাইম ওই শিশুকে কৌশলে তার বাড়ীতে নিয়ে যায়। একপর্যায়ে নাইম তার ঘরের দরজা বন্ধ করে ওই শিশুকে জোড়পূর্বক ধর্ষন করতে থাকে। এসময় ওই শিশুর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। পরে শিশুটির অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ধর্ষনের শিকার ওই শিশুর মামা আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অতিরিক্ত রক্ত ক্ষরনের কারনে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় শনিবার সকালে শিশুটির মা বাদী হয়ে ধর্ষক আবু নাইম ও তার বাবা-মাকে আসামী করে ধুনট থানায় মামলা দায়ের করেছেন।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, এঘটনায় থানায় মামলা দায়েরের পর ধর্ষক সহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে এবং আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন