বগুড়া সংবাদ ডট কম (জিয়াউর রহমান, শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার শাজাহানপুর উপজেলার গোহাইল ইউনিয়নের চাচাহার গ্রামের ইট সোলিং রাস্তার প্রায় ১৩-১৪ হাজার ইট তুলে নিয়ে গিয়ে ব্যক্তিগত ছাগলের ফার্মের সেড তৈরী করছেন সরকারদলীয় ইউপি চেয়ারম্যান আলী আতোয়ার তালুকদার ফজু। ইট তুলে নিয়ে যাওয়ায় কাদাপানিতে যাতায়াতে চরম ভোগান্তিতে পড়েছেন চাচাহার গ্রামের শতশত মানুষ।

আব্দুল মমিন, কৃষক শফিকুল ইসলাম সহ গ্রামবাসিরা জানান, হঠাৎ করে ৩-৪ দিন পূর্বে এভাবে ইট তুলে নিয়ে যাওয়ায় কাদাপানি যাতায়াতে চরম ভোগান্তির সৃষ্টি হয়েছে। ্এর দ্রুত সমাধান চান তারা।

ইউপি চেয়ারম্যান আলী আতোয়ার তালুকদার ফজু জানান, ওই রাস্তায় কার্পেটিং কাজের টেন্ডার হয়েছে। কিন্তু এখনো কাজ শুরু হয়নি। কাজ শুরু হলে পিকেট ইট দেয়ার কথা বলে ঠিকাদারের নিকট থেকে ইটগুলি নেয়া হয়েছে। সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য একটি মহল তার বিরুদ্ধে অপপ্রচার করছে।

ঠিকাদার প্রতিষ্ঠানের ম্যানেজার মোশারফ হোসেন জানান, কার্যাদেশ না পাওয়ায় এখনো কাজ শুরু হয়নি। কাজ শুরু হলে পিকেট ইট দেয়ার কথা বলে চেয়ারম্যান সাহেব ১৩-১৪ হাজার ইট তুলে নিয়ে গেছেন। তাছাড়া আমরা কোথাও অভিযোগ করিনি।

উপজেলা প্রকৌশলী ইসমাইল হোসেন জানান, ২০১৮-২০১৯ অর্থ বছরের এলজিডি বরাদ্দে চাচাহার গ্রামের ১৫’শ মিটার রাস্তা কার্পেটিংয়ের টেন্ডার হয়েছে। মোঃ ফজলুল হক নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠান টেন্ডারটি পেয়েছে। তবে এখনো কার্যাদেশ দেয়া হয়নি। ইট তুলে নেয়ার বিষয়টি জানতে পেরে চেয়ারম্যানের সাথে যোগাযোগ করা হলে তিনি দু-এক দিনের মধ্যে ইট গুলি ফেরত দেবেন বলে জানিয়েছেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন