বগুড়া সংবাদ ডট কম (এইচ আলিম, বগুড়া) : লায়ন্স ক্লাব অব বগুড়া আইডিয়ালের আয়োজনে অক্টোবর দ্বি সপ্তাহের কর্মসূচির ফ্রি স্বাস্থ্য পরীক্ষা ও ওষুধ বিতরণ করা হয়েছে। বগুড়া শহরের মালতীনগর শান্তিবাগ এলাকার নারী, পুরুষ, শিশু ও বৃদ্ধদের বিনামূল্যে চিকিৎসা শেষে ব্যবস্থা পত্র এবং বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়।
চিকিৎসক প্রধান ছিলেন বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সামির হোসেন মিশু। তাকে সহযোগিতা করেন বগুড়া সদরের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: অসীম কুমার সাহা, মেডিকেল অফিসার ডা: রেজোয়ানা শাহীন, মেডিকেল অফিসার ডা: সৈকত মোহাম্মদ রেজয়ানুল হক। চিকিৎসকবৃন্দ প্রায় দেড়শতজনের মধ্যে চিকিৎসা সেবা প্রদান করেন।
শুক্রবার দিনব্যাপী এই স্বাস্থ্য পরীক্ষায় উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব বগুড়া আইডিয়ালের সভাপতি ও জেলা চেয়ারপার্সন লায়ন মোঃ আতিকুর রহমান মিঠু, রিজিয়ন চেয়ারপার্সন ও বগুড়া লায়ন্স ক্লাব অব আইডিয়াল এর প্রতিষ্ঠাতা লায়ন মাহমুদ হোসেন পিন্টু, লায়ন মীর্জা আহছানুল হক দুলাল, লায়ন মাসুদ তালুকদার, লায়ন জিল্লুর রহমান শামীম, লায়ন আনিছুর রহমান, ঢাকা ব্যাংকের বগুড়া ম্যানেজার লায়ন ফারুক আহম্মেদ, লায়ন ফরিদুজ্জামান, টিএম রুহুল আমিন, লিও ক্লাব অব বগুড়া আইডিয়ালের প্রতিষ্ঠাতা সভাপতি লিও মাহবুব হোসেন অন্তু, লিও ক্লাব অব বগুড়া আইডিয়াল এর সভাপতি লিও সারোয়ার আহম্মেদ, সেক্রেটারি লিও মহিদুল হক লিমন, লিও রোজিনা, লিও রাকিব, লিও তৌহিদ, লিও শামীম, লিও আশিক প্রমুখ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন