বগুড়া সংবাদ ডট কম (এস আই সুমন, মহাস্থান প্রতিনিধিঃ) শুক্রবার বেলা ১১ টায় বগুড়া সদরের নুনগোলা ইউনিয়নের দাড়িয়াল দরগাতলা হাফেজিয়া মাদ্রাসার প্রাচীর নির্মান কাজের শুভ উদ্বোধন করা হয়। অত্র মাদ্রাসার সভাপতি আলহাজ্ব আব্দুল আলিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে প্রাচীর নির্মান কাজের শুভ উদ্বোধন করেন সদর উপজেলা যুবলীগের সভাপতি ও নামুজা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আলহাজ্ব শহিদুল ইসলাম দুলু।

তিনি বলেন,বর্তমান আওয়ামীলীগ সরকার ইসলামের জন্য কাজ করছে,দেশের সকল মাদ্রাসা, মসজিদ ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য কাজ করছে,তিনি আরো বলেন,অর্থ উপার্জন করে ইসলামের পথে ব্যয় করতে হবে,ইসলামের পথে ব্যয় করলে ইহার সওয়াব কিয়ামতের দিন পাওয়া যাবে।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক প্রভাষক আব্দুল মজিদ,ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আবু সালেক,নিশিন্দারা ইউনিয়ন যুবলীগের সভাপতি রুবেল হুসাইন,অত্র মাদ্রাসার সাধারন সম্পাদক ইকবাল হোসেন,আব্দুল মান্নান,সাবেক চেয়ারম্যান আব্দুর রশিদ,ইউনিয়ন যুবলীগ নেতা আমিনুর ইসলাম,সাখাওয়াত মন্ডল,যুবলীগ নেতা ইকবাল হোসেন,সুলতান আহম্মেদ,আলহাজ্ব মিরাজুল ইসলাম,আব্দুল মোত্তালেব,শফিকুল ইসলাম,আজমল হোসেন,আব্দুল করিম,হেফজুল,তাইজুল ইসলাম,ছাত্রলীগ নেতা সামিউল হাফিজার কাবিল,নুর আলম,আব্দুল আওয়াল,আব্দুল করিম,মানিক হারুন মাসুদ ইসলাম প্রমুখ।
উদ্বোধন শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন অত্র মাদ্রাসার হাফেজ মাওঃ মোঃ আব্দুর রাজ্জাক প্রমুখ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন