বগুড়া সংবাদ ডট কম (স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় বর্নাঢ্য ও উৎসব মুখর পরিবেশে শ্রমিকলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে শুক্রবার সকাল ৭ টায় দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও সাংগাঠনিক পতাকা উত্তোলন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ জাতীয় চার নেতার প্রতিকৃতিত্বে পুস্প মাল্য অর্পন করা হয়।

এরপর বিকালে বর্ন্যাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালিটি শহরের সাতমাথা থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সাতমাথায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি মোঃ আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আ’লীগের সভাপতি আলহাজ মমতাজ উদ্দিন সিআইপি।

বিশেষ অতিথি ছিলেন জেলা আ’লীগের সহ সভাপতি এ্যাড. মকবুল হোসেন মুকুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, উপ প্রচার সম্পাদক আল রাজি জুয়েল, উপ দপ্তর সম্পাদক মাশরাফি হিরো, জেলা যুবলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ভি সাজেদুর রহমান শাহীন, আ’লীগ নেতা ও জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি আব্দুল মান্নান আকন্দ, সাধারন সম্পাদক আব্দুল মতিন সরকার। উপস্থিত ছিলেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আলহাজ আব্দুর গফুর প্রাং, আলী আশরাফ চিশতী, কামরুল মোর্শেদ আপেল, আনোয়ার হোসেন রানা, আল মামুন মিলু, ইব্রাহিম হোসেন, নুর খান, আব্দুল জলিল, রফিকুল ইসলাম টুলু, আব্দুর কাদেও বাবলু, জিল্লুর রহমান প্রমুখ্ অনুষ্ঠান পরিচালনা করেন তাপস কুমার নিয়োগী ও আলতাফ হোসেন।

 

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন