বগুড়া সংবাদ ডট কম ( রাহেনূর ইসলাম স্বাধীন, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দিতে জনি ইসলাম (২৪) নামের এক ভ্যান চালকের বিকাশ এ্যাকউন্ট হ্যাক করে হাজার টাকা হাতিয়ে নিয়েছে একটি সক্রিয় চক্র। বৃস্পতিবার বেলা আনুমানিক দুইটার দিকে উপজেলার জোড়গাছা গ্রামে এ ঘটনা ঘটে।

এমন ঘটনায় বিকাশ ব্যবহারিদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। একই সাথে চক্রটি খোঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন বিকাশ ব্যবহারকারি। ক্ষতিগ্রস্তের শিকার জনি ইসলাম গণমাধ্যম কে জানান, বৃস্পতিবার দুপুরে এক ০১৭৩৪৬২৪৩৮৫ নম্বর থেকে ফোন করে ও বিকাশ অফিসের পরিচয় দিয়ে তার কাছ থেকে কোন নামে বিকাশ এ্যাকাউন্ট খোলা রয়েছে এবং পিন কোডের তথ্য চাওয়া হয়। জনি অফিসের লোক ভেবে নিদ্বির্ধায় এ্যাকাউন্ট হোল্ডারের নাম ও পিন কোড বলার সাথে বিকাশ এ্যাউন্ট থেকে একটি বার্তার মাধ্যমে তার এ্যাকাউন্ট থেকে সেন্ড মানির মাধ্যমে টাকা কেটে নেওয়া হয়।

এমন অবস্থাতে দিন মজুর জনির মাথায় বাঁজ পরে। বিষয়টি এলাকায় জানাজানি হলে অনলাইন সেবা দানকারি বিকাশ প্রতিষ্ঠানে উপর অনাগ্রাহ প্রকাশ করে আপামর জনসাধারণ। তারেক, রাব্বী, ফজলুল করিম, হাকিম আরও অনেকে জানান, মাঝে মধ্যে এরকম সমস্যার কথা শুনা যায়। তাজউদ্দীন নামের এক বিকাশ ব্যবহার কারি জানান, বেশ কয়েক মাস আগে আমার কাছে বিকাশ অফিস থেকে বিকাশ এ্যাকাউন্ট হালনাগাদ করণের অজুহাতে একই রকম তথ্য চাওয়া হয়েছিল। এ অবস্থা চলতে থাকলে একদিন সাধারণ মানুষ সব কিছু হারিয়ে পথে বসে যাবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন