বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : মিয়ানমারে রোহিঙ্গা জনগোষ্ঠির উপর গণহত্যা ও নির্যাতন বন্ধের দাবীতে প্রতিবাদ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে সুশাসনের জন্য নাগরিক সুজন’র বগুড়ার শাজাহানপুর কমিটি। মঙ্গলবার বিকালে উপজেলার মাঝিড়া বটতলায় ঢাকা-বগুড়া মহাসড়কের পাশে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
সুজন’র শাজাহানপুর উপজেলা শাখার প্রধান উপদেষ্টা মতিউর রহমান শিশু সরকার, উপদেষ্টা বিশিষ্ট্য ব্যবসায়ী রফিকুল ইসলাম, আব্দুল মতিন মেম্বার, কার্য্যনির্বাহী কমিটির সভাপতি সাংবাদিক সাজেদুর রহমান সবুজ, সহ সভাপতি আব্দুর রহমান, সাংবাদিক মেছবাহুল আলম, শাহিন আলম, সাধারন সম্পাদক ডা. আনিছার রহমান, য্গ্মু সাধারন সম্পাদক সাংবাদিক জিয়াউর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম দুদু, কোষাধ্যক্ষ আলমগীর হোসেন (আলম মেম্বার), নির্বাহী সদস্য জাহিদুর রহমান, হোসনেয়ারা সরকার, সুলতানা রাজিয়া, আনোয়ার হোসেন, সদস্য রমজান আলী রঞ্জু, জাতীয় মানবাধিকার কাউন্সিল উপজেলার শাখার সভাপতি শাহসূফী ওয়াজেদ আলী গুলবাগী সহ উপজেলার বিভিন্ন শ্রেণীপেশার মানুষ মানববন্ধন কর্মসূচিতে অংশ গ্রহন করেন।
মানববন্ধন থেকে বক্তারা মিয়ানমার সরকারের প্রতি রোহিঙ্গাদের উপর জুলুম-নির্যাতন বন্ধ করে অবিলম্বে তাদেরকে ফিরিয়ে নিয়ে গিয়ে নাগরিক অধিকার দেয়ার দাবী জানান। পাশাপাশি মিয়ানমার সরকার যাতে জুলুম-নির্যাতন বন্ধ করে নাগরিক অধিকার ফিরিয়ে দিতে বাধ্য হয় সেজন্য বিশ্ব নেতাদেরকে এগিয়ে আসার আহবান জানান।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন