বগুড়া সংবাদ ডট কম (শেরপুর সংবাদদাতা রায়হানুল ইসলাম) : বগুড়ার শেরপুর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ তারিকুল ইসলাম তারেক (৪৫) গত বুধবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে আশংকাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।
জানা যায়, ২১ আগস্ট গ্রেনেড হামলার রায়ের কারনে গত বুধবার সাড়াদিন শহরের বিভিন্ন স্থানে রাজনৈতিক কর্মকান্ড শেষ করে পৌর শহারের হাটখোলা এলাকায় তার নিজ বাড়িতে আসে। রাত আনুমানিক ৮টার দিকে হঠাৎ তার বুকে ব্যাথা শুরু হয়। ওই সময় তার পরিবারের সদস্যরা চিকিৎসার জন্য দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহামন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সে হৃদরোগে আক্রান্ত হয়েছে বলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক জানান। অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার করা হয়েছে।
তারিকুল ইসলাম তারেকের সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন তার বড় খানপুর ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম রাঞ্জু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও বগুড়া জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান ভুট্টো, শেরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি দীপক কুমার সরকার, সাধারণ সম্পাদক রাশেদুল হক, সাংগঠনিক সম্পাদক রায়হানুল ইসলাম, দৃষ্টিনিউজ২৪ডটকমের সম্পাদক এসএম আমিনুল মোমিন সহ উপজেলা প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ। এছাড়াও উপজেলা ও শহর যুবলীগের সকল নের্তৃবৃন্দ তার সুস্থতা কামনা করেছেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন