বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : বগুড়া শাজাহানপুরের ডেমাজানী পালপাড়া গ্রামের শ্রী অমরেশ (৬০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। গুরুতর আহত অবস্থায় তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিসাধীন রয়েছেন। এ ঘটনায় বৃদ্ধ অমরেশের মামাতো ভাই শ্রী বলরাম দাস থানায় অভিযোগ দায়ের করেছেন। সোমবার সকালে অপরাধীদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল করেছে পালপাাড়াবাসি।

শ্রী বলরাম দাস জানান, পূর্ব শক্রতার জের ধরে রোববার সকালে প্রতিবেশী মৃত-ঠান্ডু রবিদাসের দু’পুত্র গ্রাম পুলিশ শ্রী সুনিল রবিদাস (৪০) ও সুমন রবিদাস (২৩) এবং মেয়ে শ্রীমতি স্বপ্না রাণী রবিদাস (৪৫) অমরেশকে হত্যার উদ্দেশ্যে মারপিট ও রাম দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে। দায়ের আঘাতে তার বাম হাত গুরুতর ভাবে কেটে গেছে। এমন কি তাকে মেরে ফেলার জন্য বাঁশ ঝারের ভিতর নিয়ে যাওয়া হয়েছিল।
মনতোষ, হরধর পাল ও ঋষিকেশ পাল সহ পালপাড়াবাসির অনেকেই জানান, সুনিল গ্রাম পুলিশ হওয়ায় তার আচার-আচারন বেপরোয়া। গ্রামের কারো সাথে তার সু-সম্পর্ক নাই। সে নিজেকে ক্ষমতাধর মনে করে। অমরেশ একজন মানসিক প্রতিবন্ধির মত। তাকে এভাবে মারপিট করা কোন ভাবেই ঠিক হয়নি। এর উপযুক্ত বিচার হওয়া উচিৎ।

অভিযোগ তদন্তকারী কর্মকর্তা থানার এসআই শাজাহান আলী জানান, সোমবার সকালে অভিযোগ তদন্ত করতে পালপাড়ায় গিয়ে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন