বগুড়া সংবাদ ডট কম (নন্দীগ্রাম প্রতিনিধি মো: ফিরোজ কামাল ফারুক) : বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মমতাজ উদ্দিন বলেছেন, ধর্ম যার যার উৎসব সবার। জননেত্রী শেখ হাসিনা এই স্লোগানকে বিশ্বাস করে বলেই আজকে হিন্দু সম্প্রদায়ের লোকজন নিরাপদে রয়েছে। আসন্ন দূর্গা পুর্জাকে নির্বিঘ্নে করতে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে আওয়ামী লীগের নেতাকর্মীরাও সজাগ থাকবে। কোন অপশক্তিই দুর্গাপুজায় কোন অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে সে দিকে খেয়াল রাখতে হবে। নন্দীগ্রাম উপজেলা পুজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
গত রোববার বিকেলে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা পুজা উদযাপন কমিটির সাবেক সভাপতি প্রদীপ কুমার সরকারের সভাপতিত্বে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন, জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি শ্রী দিলীপ কুমার দেব। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারন সম্পাদক সাগর কুমার রায়। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ওসি নাসির উদ্দিন, জেলা আ’লীগের উপ-দপ্তর সম্পাদক মাশরাফি হিরো, উপ-প্রচার সম্পাদক আল-রাজি জুয়েল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক আনিছুর রহমান, জেলা পরিষদের সদস্য ও যুগ্ম-সাধারন সম্পাদক আনোয়ার হোসেন রানা, গোহাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আজগর তালুকদার ফজু, সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, জেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক অসিম কুমার, সদস্য অঞ্জন কুমার প্রমূখ।
সভায় সর্বন্মতিক্রমে দুলাল চন্দ্র মহন্ত কে সভাপতি ও সুকুমার চন্দ্র সরকারকে সাধারন সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট উপজেলা পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন করা হয়।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন