বগুড়া সংবাদ ডট কম (মহাস্থান প্রতিনিধি এস আই সুমন) : শনিবার দুপুরে বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থান গড় শাহ সুলতান বুদ্ধি প্রতিবন্ধি ও অটিষ্টিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরন করা হয়।
বিদ্যালয়ের সভাপতি ও সমাজ সেবক শাহিনুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে শিক্ষার্থীদের মাঝে পোশাক তুলে দেন বগুড়া ০২ শিবগঞ্জ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ।
তিনি বলেন, প্রতিবন্ধি ও অটিষ্টিক ছেলেমেয়েরা আমাদের সন্তান, এরা সমাজের বোঝা নয়। এদেরকে একটু স্নেহ মায়া, মমতা দিয়ে গড়ে তুললে তারা সমাজের সম্পদে পরিনত হবে। বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের জন্য তিনি সর্বাত্বক সহযোগীতার আশ্বাস দেন।এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)মিজানুর রহমান,থানার ইন্সপেক্টর অপারেশন নান্নু খান,জেলা জাতীয় পাটি নেতা মুঞ্জুরুল ইসলাম মুঞ্জু,জাতীয় পার্টি নেতা সমাজ সেবক মোশারফ হোসেন,নজরুল ইসলাম বাসু,বিশিষ্ট সাংবাদিক রতন কুমার রায়, মহাস্থান প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এস আই সুমন, আকাশ,রানা,মতিউর রহমান মতি,প্রধান শিক্ষক আজিজার রহমান,সহকারী শিক্ষক জান্নাতুল ফেরদাউস মুক্তি, তৃপ্তি, কাজল, রাজিয়া সুলতানা, শাহ আরাফাত, গীতাঞ্জলী দাস, মিল্লাত সহ অন্যান্য শিক্ষক / শিক্ষিকা ও এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন