বগুড়া সংবাদ ডট কম (জিয়াউর রহমান, শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে হোটেল সিয়েস্টা নামে একটি তিনতারকা হোটেলে জুসের সাথে নেতাজাতীয় দ্রব্য খাইয়ে এক কলেজ ছাত্রীকে ধর্ষন করেছে বগুড়া জেলা যুব শ্রমিকলীগের সাধারন সম্পাদক শাহিনুর রহমান ওরফে ঝটিকা শাহিন (৪৫)। এ ঘটনায় বুধবার রাতে শাজাহানপুর থানায় মামলা দায়ের করলে ওই রাতেই ধর্ষক ঝটিকা শাহিনকে গ্রেফতার করেছে বগুড়া গোয়েন্দা পুলিশ।  থানার ওসি জিয়া লতিফুল ইসলাম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, মামলাটি বগুড়া গোয়েন্দা পুলিশ তদন্ত করছে।

ধর্ষিতা কলেজ ছাত্রী ভোলা জেলার চরফেশন উপজেলার আলী খাঁ গ্রামের বাসিন্দা। বর্তমানে বগুড়া চকসুত্রাপুর এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে বাবা-মা সহ বসবাস করে আসছেন। সে সিরাজগঞ্জ মনসুর আলী সরকারী কলেজের ব্যবস্থাপনা বিভাগে বিবিএ (অনার্স) শেষ বর্ষের ছাত্রী। মামলায় বগুড়া সদরের কাটনারপাড়ার আলহাজ্ব ওয়াজেদ আলীর পুত্র শাহিনুর রহমান ওরফে ঝটিকা শাহিন (৪৫) এবং অজ্ঞাতনামা মতিউর রহমানকে আসামী করা হয়েছে।

মামলা সূত্রে জানান যায়, ৬ মাস পূর্বে একটি জন্মদিনের অনুষ্ঠানে ওই কলেজ ছাত্রীর সাথে ঝটিকা শাহিনের পরিচয় হয়। তখন থেকে সে শাহিনকে আংকেল ডাকতেন। মাঝে মধ্যে শাহিন তাকে ফোন করে খোঁজ-খবর নিতেন এবং যেকোন ধরণের সহযোগীতার জন্য বলতেন। এমতাবস্থায় ২৯ সেপ্টেম্বর তার এক বন্ধু বিপদে পড়ায় সহযোগীতার জন্য শাহিনকে ফোন দিলে তাকে বগুড়া সদরের উপশহর পুলিশ ফাঁড়ির এলাকায় আসতে বলেন। কথামত ওইদিন সন্ধা সাড়ে ৭ টার দিকে সে রিক্রা যোগে রওয়ানা হলে পথিমধ্য শাহিন কালো রংয়ের জীপ গাড়ীতে করে এসে তাকে তুলে নিয়ে বগুড়া সরকারী মুজিবুর রহমান কলেজের সামনে গিয়ে অজ্ঞাতনামা মতিউর রহমানকে গাড়ীতে তুলে নেয়।

সেখান থেকে শাজাহানপুরের হোটেল সিয়েষ্টাতে নিয়ে যায়। একপর্যায়ে বাসায় ফিরতে চাইলে শাহিন তাকে বাধা দেয় এবং জোর করে একটি কক্ষে আটকে রেখে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে ধর্ষন করে। পরে কৌশলে শাহিনকে কক্ষ থেকে বের দিয়ে সে ভিতর থেকে দরজা বন্ধ করে দেয়। একপর্যায়ে অজ্ঞান হয়ে পড়ে সে। পরের দিন ৩০ সেপ্টেম্বর সকাল ৯ টার দিকে হোটেল থেকে বের হয়ে অটোরিক্রা যোগে বাসায় ফেরে সে। বাসায় ফিরে কাউকে কিছু না বলে কান্নাকাটি করে। এতে অভিভাবকদের সন্দেহ হলে চাপের মুখে ঘটনার ২দিন পর বাবা-মা কাছে ঘটনাটি খুলে বলে। বর্তমানে সে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। বৃহস্পতিবার তার ডাক্তারী পরিক্ষা সম্পন্ন করা হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন