বগুড়া সংবাদ ডট কম (মহাস্থান প্রতিনিধি এস আই সুমন) : বুধবার বিকালে বগুড়া সদরের ল্যাংড়া বাজারে নিশিন্দারা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরাম এর আয়োজনে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ ও বাল্য বিবাহ রোধ কল্পে সমাবেশ অনুষ্ঠিত হয়।
নুনগোলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ সুলতান আহম্মেদের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সনাতন চক্রবর্তী। তিনি বলেন, মাদক সন্ত্রাস, জঙ্গিবাদ ও বাল্য বিবাহকে কখনো প্রশ্রয় দেওয়া হবেনা, এখনো যারা মাদকের সাথে জড়িত আছে তাদের কে ফিরে আসার আহ্বান জানান। তিনি আরো বলেন, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও বাল্য বিবাহ প্রতিরোধে সকলের সহযোগিতা প্রয়োজন। আগামী জাতীয় নির্বাচন সুষ্ঠ ভাবে বাস্তবায়নে সহযোগিতা করায় হলো পুলিশের কাজ। তিনি সবাইকে ঐ ধরনের অপরাধ থেকে দুরে থাকার জন্য সতর্কবানী প্রদান করেন। অনুষ্ঠানে আরোও বক্তব্য রাখেন বগুড়া সহকারী পুলিশ সুপার ইমতিয়াজ আহম্মেদ, সদর থানার অফিসার ইনর্চাজ এস এম বদিউজ্জামান,ইন্সপেক্টর(তদন্ত) মোঃ কামরুজ্জামান মিয়া,উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম,নিশিন্দারা ইউপি চেয়ারম্যান সহিদুল ইসলাম সরকার,সদর থানার এস আই জাহাঙ্গীর হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব শাহিনুর রহমান টম্পি, ইউপি সদস্য আলহাজ্ব মোজাফ্ফর হোসেন, যুবলীগ সভাপতি রুবেল হোসাইন, ইউনিয়ন ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি জাহিদুল ইসলাম, ইউনিয়ন ইউনিয়ন জাতীয় পার্টির সাধারন সম্পাদক মুঞ্জুরুল আলম মুঞ্জু,
এসময় উপস্থিত ছিলেন নিশিন্দারা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ইউপি সদস্য মোছাঃ সপ্না বেগম, সাবিনা বেগম, ইউপি সদস্য শাফিউল ইসলাম শাফি, জহুরুল ইসলাম, স্বপন, সদর থানা ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম, মুঞ্জু মিয়া, পাভেল ইসলাম সহ অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। সভায় বক্তারা বলেন, আগামী নির্বাচনে নিশিন্দারা ইউপিতে কোন নাশকতা ঘটানো চেষ্টা করলে পুলিশ তাদেরকে দাঁত ভাঙ্গা জবাব দিবে। এছাড়াও অত্র এলাকা থেকে ইভটিজিং ও বাল্য বিবাহ বন্ধ এবং মাদক, সন্ত্রাস ও জঙ্গীমুক্ত নিশিন্দারা ইউনিয়ন গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন