বগুড়া সংবাদ ডট কম (এস আই সুমন, মহাস্থান প্রতিনিধিঃ মঙ্গলবার বেলা ১২ টায় বগুড়ার পীরগাছা উচ্চ বিদ্যালয়ে অবৈধ ভাবে ম্যানেজিং কমিটি গঠন এর প্রতিবাদে বিদ্যালয়ের সামনে অভিভাবকদের আয়োজনে মানব বন্ধন বিভিন্ন দপ্তরের অভিযোগ দায়ের। বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব আব্দুস সামাদ আকন্দের সভাপতিত্বে উক্ত মানব বন্ধনে বক্তব্য রাখেন, রামেশ্বর পুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন। তিনি বলেন, শিক্ষার পরিবেশ নষ্ট করার জন্য একদল স্বার্থন্বেসী মহল অভিভাবকদের না জানিয়ে একক ভাবে অবৈধ ভাবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করেছে। যা নিয়ম বহির্ভুত।

এব্যাপারে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোছাঃ জাহানারা বেগমের সাথে কথা বললে তিনি জানান এ বিষয় নিয়ে সভাপতির সাথে কথা বলতে পারেন। এব্যাপারে অভিভাবক নান্নু মিয়ার সাথে কথা বললে, তিনি বলেন, কমিটি গঠন ব্যাপারে আমরা কিছুই জানিনা। লেখাপড়ার সুষ্ঠ পরিবেশ রক্ষার স্বার্থে এ অবৈধ কমিটি বাতিল করে সকল অভিভাবকদের নিয়ে একটি পরিচ্ছন্ন ম্যানেজিং কমিটি গঠন করতে হবে। নইলে আগামীতে আরও কঠোর কর্ম সুচি দেওয়া হবে।

মানব বন্ধনে উপস্থিত ছিলেন হেলাল উদ্দিন, বুলু মিয়া, লিটু আকন্দ, সুফল আকন্দ, স্বপন মিয়া, বিপ্লব, বাকী, ভুট্রো, শাহাদত হোসেন, সুজন, জুয়েল,আছালতজ্জামান,আলহাজ্ব রাজা মিয়া, আলহাজ্ব আজাদ হোসেন, সৌরভ, রবিউল, শাওন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ। বিদ্যালয়ের অবৈধ কমিটি বাতিলের জন্য অভিভাবক জাহাঙ্গীর আলম, নান্নু মিয়া, খলিল, জাহিদুল, শাইদুল, নাছরিন, ইউনুস আলী সহ আরও অনেক অভিভাবক শিক্ষা মন্ত্রনালয় সহ সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের করেছে।

 

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন