বগুড়া সংবাদ ডট কম (এস আই সুমন, মহাস্থান প্রতিনিধিঃ বগুড়া আন্তঃজেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের প্রচার সম্পাদক ও আমরা করব জয় সংগঠনের প্রতিষ্ঠাতা রাসেল মন্ডলের পিতা রফিকুল ইসলাম রফিক ড্রাইভার(৫৫) হৃদরোগে রবিবার সন্ধ্যায় বগুড়ার টি এম এস এস রফাতুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করিয়াছেন। ইন্না নিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজেউন) মৃতকালে তিনি স্ত্রী,২ ছেলে ও ৩ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

সোমবার সকাল ১০ টায় তাহার নিজ বাসভবন চারমাথা গোদারপাড়ায় জানাযার নামাজ শেষে নামাজ গড় শাহ আঞ্জুমান গোরস্থানে দাফন করা হয়। জানাযার নামাজে উপস্থিত ছিলেন ও শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান আন্তঃজেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক খলিলুর রহমান খলিল,এ্যাডঃ আব্দুর রহিম বাবু,নামাজগর শাখার সাধারন সম্পাদক মুক্তার হোসেন,রফিকুল ইসলাম,সোহেল রানা,গোলাম রব্বানী, জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মুকুল ইসলাম,মহাস্থান প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এস আই সুমন,

বগুড়া অনলাইন রক্তদান সংগঠনের সাধারন সম্পাদক এম হাসান আদম,রিপন আহম্মেদ,ডাঃ সাইদুর রহমান,গোলাম মোস্তফা সোহাগ,ফিরোজ আলী,সামাজিক সংগঠন বগুড়া প্রভাত ফেরি সংগঠনের সভাপতি নাহিদুল ইসলাম নাহিদ,বন্ধু পরিষদের সহ-সভাপতি স্মরন সহ আন্তঃজেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ সহ বিভিন্ন পেশা শ্রেনীর মানুষ জানাযার নামাজে অংশ গ্রহন করেন। আগামী শুক্রবার বাদ জুম্মা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে নিজ বাসভবনে দোয়া খায়ের অনুষ্ঠিত হইবে। পরিবারের পক্ষ থেকে সবাইকে উপস্থিত থাকার জন্য আহব্বান জানানো হয়েছ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন