বগুড়া সংবাদ ডট কম (জিয়াউল ইসলাম আপেল: বগুড়া জেলা যুবদল’র সভাপতি ও জনপ্রিয় কাউন্সিলর সিপার আল বখতিয়ার গুরুতর অসুস্থ হওয়ায় তাঁর আশু রোগমুক্তি কামনা করে বগুড়াবাসীসহ-দেশবাসীর কাছে দোয়া চেয়ে বৃহস্পতিবার বাদ আসর শিববাটি মতিঝিল অন্ধ হাফেজিয়া মাদ্রাসায় এতিমদের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে।

শহর যুবদলের সভাপতি ও জেলা যুবদলের যুগ্মসম্পাদক মাসুদ রানা মাসুদের সভাপতিত্বে খাদ্য বিতরণ শেষে মিলাদ ও দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন জেলা যুবদল’র সাংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক, সহ-সভাপতি ফিরোজ হোসেন, কৃষকদল নেতা রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক জহুরুল ইসলাম ফুয়াদ, মহররম হোসেন টপিন, আনোয়ার হোসেন সান্টু, আলী হায়দার মিঠু, ইঞ্জিঃ জিয়াউল ইসলাম আপেল, মমিন আকন্দ, লাবন, এনামুল হক মানিক, রানা মন্ডল, আঃ মান্নান, তালুকদার নিপু, জুয়েল, শাফিউল, রাসেল, শাওন, সুলতান, আইনুরসহবিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এছাড়াও শঠিবাড়ি দারুল উলুম হাফেজিয়া মাদ্রাসায় দোয়া করা হয়। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত, অসুস্থ বেগম খালেদা জিয়া-তারেক রহমানের সুস্থতা কামনা করে দেশ-জাতীর মঙ্গল কামনা করা হয়। খবর বিজ্ঞপ্তির।

 

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন