বগুড়া সংবাদ ডট কম (রশিদুর রহমান রানা, শিবগঞ্জ প্রতিনিধঃ বগুড়ার শিবগঞ্জে পুলিশের পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে পুলিশসহ আহত ৮ জন। এরমধ্যে দুইজনের অবস্থা গুরুতর।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার বিকাল ৪টায় শিবগঞ্জ থানা পুলিশের একটি পিকআপ বগুড়া থেকে শিবগঞ্জ থানা আসার সময় বিপরীত দিক থেকে আসা শিবগঞ্জ থেকে বগুড়াগামী সিএনজি অটোরিক্সার সাথে হেলিপ্যাড নামক স্থানে মুখোমুখি সংঘর্ষ বাধে। এসময় সিএনজি অটোরিক্সাটি যাত্রীসহ পার্শ্বের ধানক্ষেতে উল্টে যায়। এ দুর্ঘটনায় এস.আই মোস্তাফিজার রহমান, পুলিশ পিকআপ ড্রাইভার আনোয়ার হোসেন, কনস্টেবল আব্দুর রহিম, এমদাদুল হক, সিএনজি চালক উপজেলা উথলী গ্রামে মৃত জাহাঙ্গীর হোসেনের জিল্লুর রহমান, সিএনজি যাত্রী উপজেলা রথবাড়ী গ্রামের বসন্ত দাসের পুত্র গোপাল মোহন্ত (৫৫), একই গ্রামের গোপাল দাসের পুত্র গৌতম (৩০) ও তার মা শ্রীমতি রেখা রানী (৫০) আহত হয়।

 

এদের মধ্যে গোপাল মোহন্ত, গৌতম, রেখা রানী গুরুতর আহত হয়। গুরুতর আহতদেরকে বগুড়া শজিমেক হাসাপাতালে ভর্তি করে দেওয়া হয়। এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, সিএনজিটি রং সাইডে আসার কারণে এ দূর্ঘটনাটি ঘটে। আহত সিএনজি চালক জিল্লু রহমান বলেন, আমি রথবাড়ী থেকে ৩জন রোগীকে নিয়ে বগুড়া একটি ক্লিনিকে যাওয়ার সময় এ দূর্ঘটনা ঘটে। তিনি বলেন, পুলিশ পিকআপ ড্রাইভার এলোমেলো ভাবে গাড়ী চালানোর কারণে এ দূর্ঘটনা ঘটে। পরে থানা পুলিশ পিকআপ ও দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজিটি ট্রাকযোগে থানায় নিয়ে আসে।

 

 

 

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন