বগুড়া সংবাদ ডট কম (জিয়াউল ইসলাম আপেল : বগুড়া জেলা যুবদল’র সভাপতি ও কাউন্সিলর সিপার আল বখতিয়ার গুরুতর অসুস্থ হওয়ায় তাঁর আশু রোগমুক্তি কামনা করে বগুড়াবাসীসহ-দেশবাসীর কাছে দোয়া চেয়ে মঙ্গলবার বাদ আসর দোয়া মাহফিল’র আয়োজন করে ২১ নং ওয়ার্ড যুবদলসহ বিভিন্ন মসজিদে দোয়ার আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন বগুড়া জেলা যুবদল’র সাংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক, ফিরোজ হোসেন, অধ্যক্ষ শাহীন, জহুরুল ইসলাম ফুয়াদ, আনোয়ার হোসেন সান্টু, ইঞ্জিঃ আপেল, মমিন আকন্দ, মাসুদুর রহমান মাসুদ, আনোয়ার হোসেন স্বপন, বিএনপি নেতা আঃ কুদ্দুস চাঁন, রুহুল আমিন, আবুল কালাম আজাদ, আঃ মমিন, আঃ মান্নান, নজরুল ইসলাম, আঃ সালাম, আরাফাত আমিন, এনামুল হক, মানিক, আরিফসহবিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং বেগম খালেদা জিয়া-তারেক রহমানের সুস্থতা কামনা করে দেশ-জাতীর মঙ্গল কামনা করা হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মাওঃ রিয়াদ ইসলাম জাহিদ। বুধবার বাদ আসর বায়তুর রহমান সেন্ট্রাল জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে উক্ত সময়ে যুবদলের সকল পর্যায়ের নেতৃবৃন্দকে উপস্থিত হওয়ার জন্য আহবান করা হলো। খবর বিজ্ঞপ্তির।

 

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন