বগুড়া সংবাদ ডট কম (এস আই সুমন, মহাস্থান প্রতিনিধি: বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক বলেছেন, বর্তমান আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর একের পর এক উন্নয়ন করছে। এ সরকার শিক্ষার মান উন্নয়নের জন্য সকল শিক্ষা প্রতিষ্ঠানকে একাডেমিক ভবণ নির্মাণ করছে। প্রথমিক শিক্ষা ব্যবস্থা উন্নয়নের জন্য প্রতিটি ছেলে মেয়েদের জন্য উপবৃত্তির ব্যবস্থা করছে।

এটাই শেখ হাসিনা সরকার,২০০৮ সালে আওয়ামীলীগ ক্ষমতা আসার পর থেকে বয়স ভাতা ,প্রতিবন্ধী ভাতা, মাতৃকালীন ভাতা ও বিধবা ভাতা সহ বিভিন্ন প্রকার ভাতার ব্যবস্থা করছে। শুধু তাই নয় যাদের জায়গা আছে কিন্তু বাড়ী নাই এ সরকার তাদের জন্যও বাড়ী ব্যবস্থা করে দিচ্ছেন তাই সবাইকে আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে নেতা কর্মীদের প্রতি আহবান জানান। তিনি মঙ্গলবার বিকেলে বগুড়া সদর উপজেলার শাখারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে পল্লীমঙ্গল স্কুল মাঠে বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি প্রভাষক এনামুল হক রুমি সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতান মাহমুদ খাঁন রনি, তিনি বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ উন্নয়নের বিশ্বাসী। তাই আলহাজ্ব মমতাজ উদ্দিনের ৯ টি দাবীর মধ্যে ৮ টি দাবী বাস্তবায়নের পথে। সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মাফুজুল ইসলাম রাজ।তিনি বলেন, আলহাজ্ব মমতাজ উদ্দিন এই জেলার জন্য কত গুরুত্ব পূর্ণ তা আপনারা বুঝতে পারবেন,যখন তিনি মারা যাবেন।

তিনি যেখানে কথা বলেন, সে খানে উন্নয়ন হয়। এমন কোন জায়গা নেই যেখানে তার উন্নয়নের ছোয়া নেই। বর্তমান সরকার সাধারণ মানুষের কল্যাণের কথা ভাবে, উন্নয়নও করে। জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য মাহফুজা খানম লিপি, সদর উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক খলিলুর রহমান, স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সরকার সাইফুল ইসলাম, যুগ্ম আহবায়ক আবু বাসার মানিক, সদর উপজেলা সাবেক ছাত্রনেতা ও আওয়ামীলীগ নেতা এস,এম মামুন, নুরুল ইসলাম রুস্তম, ডাঃ বজলার রহমান, তারাজুল ইসলাম, ইয়াকুব আলী সরদার।

এ সময় উপস্থিত ছিলেন এ কে এম আবু শাহীন, আঃ বারি, আনোয়ার-উর রেজা, আব্দুর রউফ,ছাত্রলীগ নেতা সজল শেখ, সুজন, শাখারিয়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ও ইউপি সদস্য মিজানুর রহমান,সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম সহ দলের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন