বগুড়া সংবাদ ডট কম (এস আই সুমন, মহাস্থান প্রতিনিধি: মঙ্গলবার দুপুরে মহাস্থান সরকােরী প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে মা ও অবিভাবক সমাবেশ এবং ৩য় শ্রেণীর ছেলেমেয়েদেরকে দুপুরের খাবারের জন্য টিফিনবক্স প্রদান করা হয়।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোশারফ হোসেনের সভাপতিত্বে ও মহাস্থান প্রেস ক্লাবের সভাপতি সাইদুর রহমান সাজুর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিবগঞ্জ উপজেলা যুব সংহতির আহবায়ক হুসাইন শরিফ সঞ্চয় (এমবিএ)।তিনি বলেন আমরা যেমন তিন বেলা খাই, তেমনি আমাদের ছেলে মেয়েদেরও তিন বেলা খাবার প্রয়োজন। সেজন্য তাদের টিফিনে খাবার দিতে হবে, যাতে করে তারা সুস্থ্য থেকে ভালভাবে পড়ালেখা করতে পারে।ছেলে মেয়েদের প্রতি সর্ব প্রথমে মায়েদেরকে যতত্বান হতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার গোলাম কবির, ইন্সটাক্টর হাসান, মহাস্থান সরকারী প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীমা আক্তার, উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম, যুবসংহতির সদস্য সচিব শেখ ফজলুল বারী, সহকারী শিক্ষক আ: মজিদ, সুফি আলম, সহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অন্যান্য সহকারী শিক্ষীকা ও অবিভাবক বৃন্দ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন