বগুড়া সংবাদ ডট কম (রশিদুর রহমান রানা, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ শিবগঞ্জ থানার নবাগত অফিসার ইনাচার্জ মিজানুর রহমানের সাথে নিরাপদ সড়ক চাই নিসচা’র শিবগঞ্জ উপজেলা শাখার মতবিনিময় ও ফুলের শুভেচ্ছা প্রদান করা হয়েছে। সোমবার সন্ধায় শিবগঞ্জ নিরাপদ সড়ক চাই (নিসচা,র) সদস্যবৃন্দ নবাগত অফিসার ইনচার্জ এর সাথে মতবিনিময় করে।

এসময় নিরাপদ সড়ক চাই এর আহ্বায়ক সাংবাদিক রশিদুর রহমান রানা বলেন শিবগঞ্জ উপজেলার হাইওয়ে রোড সংলগ্ন ফুটপাতে অবৈধ দোকান ও সিএনজি ষ্ট্যান্ড স্থাপনের কারণে বিভিন্ন সময় সড়ক দূর্ঘটনায় অকালে প্রাণ হারাচ্ছে সাধারণ মানুষ এর যথাযথ ব্যবস্থা গ্রহনের জন্য নিরাপদ সড়চ চাই এর পক্ষ থেকে নবাগত অফিসার ইনচার্জকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য বলা হয়।

উক্ত মতবিনিময়ে নবাগত অফিসার ইনচার্জ মিজানুর রহমান নিসচার সদস্যবৃন্দদের আশ্বস্ত করে বলেন এর বিরুদ্ধে অচিরেই যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে। এসময় উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখার যুগ্ন আহ্বায়ক প্রভাষক আব্দুল হান্নান, কার্যনির্বাহী সদস্য সাংবাদিক রবিউল ইসলাম রবি, সাংবাদিক কামরুল হাসান, প্রভাষক শফিউল ইসলাম, শেখ সানজিদা হক, সোহেল রানা, শাহ বায়েজিদ আহম্মেদ, বাদল রহমান নিরব ও আনোয়ার হোসেন সাজু প্রমূখ। পরে মতবিনিময় শেষে নবাগত অফিসার ইনচার্জকে নিরাপদ সড়ক চাই নিসচার পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা করা হয়। এবং একই সময়ে নবাগত ওসি অপারেশন নান্নুকেও ফুলের শুভেচ্ছা প্রদান করা হয়।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন