বগুড়া সংবাদ ডট কম (এম এ মতিন, কাহালু প্রতিনিধিঃ কাহালু উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক (সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি) ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম বলেন, জাতি গঠনে তরুণদের অংশগ্রহণ নিশ্চিত করার লক্ষ্যে ২০১৪ সালে ইয়াং বাংলা “তোমার জয়ে, বাংলার জয়” এই স্লোগানকে সামনে রেখে তারা যাত্রা শুরু করে। “জয় বাংলা” স্লোগানে উজীবিত তারুন্যের সর্ববৃহৎ প্লাটফর্ম।

যারা সমাজ পরিবর্তনের কান্ডারী কিন্তু এখনও অন্তরালে রয়েছে তাদের কার্যক্রমে সয়তা প্রদানে “জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড” প্রদান করা হচ্ছে। ইয়াং বাংলা যুব সমাজের লক্ষ্য ও আগ্রহ সংশ্লিষ্ট বিষয়ে সরকারি ও বেসরকারি নীতি নির্ধারণ প্রক্রিয়ায় তরুণদের অংশগ্রহন বৃদ্ধিতে দেশের তরুণ সমাজকর্মী ও তাদের সংগঠনগুলোকে একটি প্লাটফর্মে সংঘবদ্ধ হতে সাহায্য করছে।

মঙ্গলবার বিকেলে বগুড়ার কাহালু উপজেলার মালঞ্চায় ইয়াং বাংলার আয়োজনে “জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড”-২০১৮ইং এর রেজিস্টেশন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা সমন্বয়কারী মাহবুব আলম, মল্লিক সজল, ইয়াং বাংলার সদস্য জাকিউল হক, আব্দুল্লাহেল কাফী, বিশাল মাহমুদ, রাসেল খান, রকি হোসেন, পারভেজ সহ সিআরআই, ইয়াং বাংলার ভলোন্টিয়ারবৃন্দ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন