বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : বগুড়া শাজাহানপুরের জাহাঙ্গীরাবাদ ফুলতলা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ও বগুড়া শহরের ১৩ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক নাদিম প্রামাণিককে (৩৫) অস্ত্র মামলায় গ্রেফতার করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পুলিশের বাঁধার মুখে পালন করতে পারেনি ফুলতলা বাজার ব্যবসায়ী কমিটি। সোমবার বেলা ১১ টার দিকে বগুড়া-গোহাইল রোডের ফুলতলা এলাকায় কর্মসূচির প্রস্তুতি নেয় বাজার ব্যবসায়ী কমিটির নেতৃবৃন্দ। কিন্তু মানববন্ধন শুরুর পূর্বেই সেখানে পুলিশ অবস্থান নিয়ে কর্মসূচিতে বাঁধা প্রদান করেন তারা।
ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুন সাংবাদিকদের জানান, ফুলতলা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি নাদিম প্রামাণিককে মিথ্যা মামলায় গ্রেফতার করার প্রতিবাদে ব্যবসায়ী কমিটির উদ্দ্যেগে মানববন্ধন অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। কিন্তু পুলিশ সকাল থেকেই ফুলতলায় অবস্থান নেয় এবং মানববন্ধন করতে নিষেধ করে। কিন্তু পুলিশের বাঁধার মুখে মানববন্ধন করা সম্ভব হয়নি। মানববন্ধন করলে লাঠিচার্জ করা হবে এমন হুমকিও দিয়েছে পুলিশ।
শাজাহানপুর থনার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, পুলিশ কোন মানববন্ধনে বাধা দেয়নি আর ফুলতলা এলাকায় কোন মানববন্ধনও অনুষ্ঠিত হয়নি।
উল্লেখ্য রোববার দুপুরে উপজেলার জাহাঙ্গীরাবাদ ফুলতলা এলাকায় যুবলীগনেতা নাদিম প্রামাণিককে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এসময় নাদিমের ঘর থেকে একটি হাঁসুয়া ও চাকু উদ্ধার করে অস্ত্র মামলায় তাকে আদালতে প্রেরন করে পুলিশ। অপরাদিকে নাদিমের স্ত্রী আরজু বেগম জানান, নাদিমের ঘর থেকে কোন অস্ত্র পায়নি পুলিশ। তাকে পরিকল্পিতভাবে ফাঁসানো হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন