বগুড়া সংবাদ ডট কম (আদমদীঘি প্রতিনিধি সাগর খান) : ঠিক এক মাসের মাথায় আবারো বগুড়ার আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু রেজা খানের ১৫০সিসি পালসার মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। চোরেরা শনিবার দিবাগত রাতে বাসার গ্রীল কেটে মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায়। চলতি মাসের ৭ সেপ্টেম্বর দিবাগত রাতে উপজেলা সদরের তালসন গ্রামের সাইফুল ইসলামের বাসা থেকে এক সাথে ২টি মোটরসাইকেল চুরি যাওয়ার মাত্র ৭ দিনের মাথায় আবারো মোটরসাইকেল চুরির ঘটনায় জনসাধারনের মাঝে ব্যাপক আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে। একটি সংঘবদ্ধ চক্র উপজেলার বিভিন্ন স্থান থেকে মাঝে মধ্যেই মোটরসাইকেল চুরি করে নিয়ে যাচ্ছে অথচ পুলিশ প্রশাসনের তেমন কোন তৎপরতা না থাকায় দিন দিন বেড়েই চলেছে মোটরসাইকেল চুরির ঘটনা। কিন্তু প্রশাসনের ধরা ছোঁয়ার বাহিরেই থেকে যাচ্ছে সংঘবদ্ধ চক্র।
জানা যায়, গত শনিবার দিবাগত রাতে আবু রেজা খান উপজেলার ডহরপুর গ্রামে নিজ বাড়িতে প্রতি দিনের ন্যায় রাতের খাবার খেয়ে শুয়ে পড়লে চোরেরা বাড়ীর বারান্দার গ্রীল কেটে ১৫০ সিসি লাল রংয়ের পালসার মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়। বিষয়টি থানা পুলিশ কে অবহিত করলে রোববার সকালে আদমদীঘি-দুপচাঁচিয়ার সিনিয়র সহকারি পুলিশ সুপার আলমগীর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে আদমদীঘি থানায় আবু রেজা খান বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।
উল্লে¬খ্য, গত ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসের র‌্যালী ও আলোচনা সভা শেষে সদরের কেন্দ্রীয় বাবা আদম (রহঃ) এর মাজারে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু রেজা খাঁন তার ব্যবহৃত ১৫০সিসি পালসার মোটরসাইকেলটি মসজিদের সাইডে রেখে যোহরের নামাজ আদায়ের জন্য প্রবেশ করে। এর কিছুক্ষন পর একটি মোটরসাইকেলে দুই যুবক সেখানে এসে আওয়ামীলীগ নেতা আবু রেজা খাঁনের মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায়। এছাড়া চলতি মাসের ৭ সেপ্টেম্বর দিবাগত রাতে উপজেলা সদরের তালসন গ্রামের সাইফুল ইসলামের বাড়ীর মেইন গেটের তালা ভেঙ্গে একটি বাজাজ সিটি-১০০ ও একটি ডিসকোভার- ১২৫ সিসি সহ দুটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন