বগুড়া সংবাদ ডট কম : শিক্ষা প্রতিষ্ঠান থেকে পালিয়ে ফাস্ট ফুড ও চায়নিজ রেস্তোরায় ডেটিং করার সময় বগুড়া শহরে বৃহস্পতিবার দুপুরে অভিযান চালিয়ে ৪০ জন কিশোর-কিশোরী ও তরুণ-তরুণীকে প্রথমে আটক করে পরে ছেড়ে দেয়া হয়েছে।
জেলা প্রশাসন এইসব শিক্ষার্থীদের অভিভাকগনকে ডেকে তাদের হাতে সন্তানদের তুলে দেন এবং সন্তানদের প্রতি দৃষ্টি রাখার আহ্বান জানান। উল্লেখ্য বগুড়া নগরী ও শহরতলিতে কিছুদিন ধরেই ফাস্ট-ফুডের কয়েকটি দোকান ও চায়নিজ রেস্তারায় কপোত কপোতিদের ডেটিং চলছিল। অভিযোগ পাওয়া যায় নির্দিষ্ট অর্থের বিনিময়ে নির্দিষ্ট সময় পর্যন্ত ওইসব চায়নিজ রেস্তোরা ও ফাস্টফুড কর্তৃপক্ষ কপোত কপোতিদের খোপে বসার ব্যবস্থা করে দেয়।
বৃহস্পতিবার সকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ মহলের নেতৃত্বে আর্মস পুলিশ ব্যাটিলিয়নের সদস্যরা নগরীর শেরপুর রোডের লিংক সড়কের ফাস্টফুড রেষ্টুরেন্ট আড্ডা, টাইমকার্ট, জলেশ^রীতলার টেনইলেভেন, অনিয়ন, সরকারী আজিজুল হক কলেজের এলাকার হোটেল হেভেন ফোর্টে অভিযান চালায়।
সেখানে স্কুল ও কলেজ ড্রেস পড়া ২০ জন ছেলে ও ২০জন মেয়েকে অসময়ে শিক্ষা প্রতিষ্ঠান ছেড়ে ওইসব স্থানে থাকার কারন জিজ্ঞাসা করে। সদুত্তর দিতে না পারলে আটক করে জেলা প্রশাসন অফিসের সম্মেলন কক্ষে আনা হয়। তারপর তাদের অভিভাবকগনেকে ফোনে ডেকে নিয়ে তুলে দেয়া হয়।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন