বগুড়া সংবাদ ডট কম (এইচ আলিম, বগুড়া: বগুড়ায় গরীব, দু:স্থ্য ও অসহায় ঠোঁটকাটা ও তালুকাটাদের মুখে হাসি ফোঠাতে বিনামূল্যে অপরাশেন শুরু হচ্ছে আজ। বৃহস্পতিবার সকাল ১০ টায় বগুড়া শহরের ঠেঙ্গামারা রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতাল টিএমএসএসে দুইদিন ব্যাপী এই অপারেশনের আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করবেন প্রধান অতিথি বগুড়া জেলা প্রশাসক মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী।

বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্র্যালয়, আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড, টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালের যৌথ উদ্দ্যোগে ৪০ জন রুগীর বিনামূল্যে অপারেশন করা হবে। এই অপরাশেনের রুগীরা হাসপাতালে তিনদিন থাকতে পারবে বিনা খরচে।

ঠোঁটকাটা ও তালুকাটা রুগিদের অপারেশন উপলক্ষ্যে আয়োজিত এক আলোচনা সভায় সভাপতিত্ব করবেন টিএমএসএস এর নির্বাহী পরিচালক অধ্যাপক ড. হোসনে আরা। বিশেষ অতিথির বক্তব্য রাখবেন বগুড়া সিভিল সার্জন ডাঃ শামসুল হক, আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড এর সি.ই.ও আরিফ খান, বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্র্যালয়ের কর্মকর্তা ডা: সামির হোসেন মিশু, টিএমএসএস এর ডেপুুটি এক্সিকিউটিভ ডিরেক্টর (২) রোটা: ডা: মো: মতিউর রহমান, বগুড়া প্রেসক্লাবের সভাপতি প্রদীপ ভট্টাচার্য্য শংকর।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন