বগুড়া সংবাদ ডট কম (জিয়াউর রহমান, শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট খেলতে গিয়ে হাত ভেঙ্গে যাওয়া কৃতি ফুটবলার শাকিলের চিকিৎসার দায়িত্ব নিয়েছে শাজাহানপুর উপজেলা পরিষদ। গুরুতর আহত শাকিল এখন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উপজেলার ডেমাজানী শ.ম.র উচ্চ বিদ্যালয় মাঠে গত সোমবার বিকেলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭)’র সেমি ফাইনালে চোপীনগর ইউনিয়ন একাদশ বনাম মাদলা ইউনিয়ন একাদশ ম্যাচ অনুষ্ঠিত হয়। ওই ম্যাচে চোপীনগর ইউনিয়নের পক্ষে মাঠে নেমেছিলেন চোপীনগর মুসলিমপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র ও সরকারি শাহ্ সুলতান কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী কৃতি ফুটবলার শাকিল। খেলার শেষ মুহুর্তে কিক নিতে গিয়ে মাঠে লুটিয়ে পড়েন শাকিল।

এতে তার বাম হাতের ঠিক মাঝখানে ভেঙ্গে যায়। তাকে উদ্ধার করে সোমবার সন্ধ্যায় বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করেন উপজেলা চেয়ারম্যান সরকার বাদল। পরে সেখান থেকে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

মঙ্গলবার হাসপাতালে গিয়ে শাকিলের চিকিৎসার খোঁজ-খবর নেন উপজেলা চেয়ারম্যান সরকার বাদল, উপজেলা নির্বাহী অফিসার মোছা. ফুয়ারা খাতুন এবং চোপীনগর ইউপি চেয়ারম্যান মোজাফ্ফর রহমান। আহত শাকিল জানিয়েছেন, ফুটবল তার নেশা। ফুটবল দিয়েই তিনি ক্যারিয়ার গড়তে চান। কিন্তু পরিবারের দারিদ্রতা তাকে পিছে টানছে। উপজেলা চেয়ারম্যান সরকার বাদল জানিয়েছেন, চিকিৎসার জন্য আহত শাকিলের পরিবারকে একটি টাকাও খরচ করতে হবে না। তার চিকিৎসার খোঁজ-খবর রাখা হচ্ছে। কৃতি ফুটবলার শাকিলের চিকিৎসার যাবতীয় খরচ উপজেলা পরিষদ থেকেই দেয়া হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন