বগুড়া সংবাদ ডটকম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : বগুড়ার শাজাহানপুরে আবারো বিষ্ফোরক দ্রব্য উদ্ধার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার খোট্টাপাড়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি শফিকুল ইসলাম শফিকের বাড়ি থেকে ১২ টি পেট্রোল বোমা, খয়েরি রঙের ৩ টি কাঁচের বোতল ও ১ বস্তা ইটের টুকরা উদ্ধার করা হয়েছে বলে দাবী করে পুলিশ। এ ঘটনায় থানার এসআই বাবর বাদী হয়ে রোববার বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনের সাবেক সংসদ সদস্য হেলালুজ্জমান তালুকদার লালুসহ এজাহার নামীয় ৩৭ জন এবং অজ্ঞাত নামা ২৫ জন সহ ৬২ জন বিএনপি নেতা-কর্মীকে আসামী করে মামলা দায়ের করেন। অপরদিকে খবর পেয়ে গনমাধ্যম কর্মীরা তাৎক্ষনিক তথ্য জানতে পুলিশে শরনাপন্ন হলে অপারগতা প্রকাশ করে থানা পুলিশ।
থানার পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, শনিবার দিবাগত রাত ২ টার দিকে উপজেলার মোস্তাইল বাজারস্থ বিএনপি নেতা শফিকুল ইসলামের বাড়িতে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াতের কিছু দুস্কৃতিকারি নেতা-কর্মি নাশকতামূলক কর্মকান্ড সম্পাদনের জন্য গোপন বৈঠক করছিলো। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় দুস্কৃতিকারিরা পালিয়ে যায়। পরে ওই নেতার বাড়ি তল্লাসি করে ১২টি পেট্রোল বোমা, ৩টি কাঁচের বোতল ও ১ বস্তা ইটের টুকরা উদ্ধার করা হয়। এঘটনায় মামলা দায়ের করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোন আসামীকে গ্রেফতার করা সম্ভব হয়নি।
অপরদিকে বিএনপি নেতা শফিকুল ইসলাম শফিক জানান, আগের মামলায় বাড়ি থেকে পালিয়ে বেড়াচ্ছি। গোপন বৈঠক করার সুযোগ কথায়। আগামী নির্বাচনে বিএনপি যাতে অংশ গ্রহন করতে না পারে এজন্য কোনঠাষা করতে পুলিশ নিজেরাই বিষ্ফোরক দ্রব্য নিয়ে এসে নাটক সাজিয়ে চলছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন