বগুড়া সংবাদ ডটকম: আবু রায়হান, দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট (অনুর্ধ্ব-১৭) এর ফাইনাল খেলা গতকাল সোমবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে। দুপচাঁচিয়া উপজেলা প্রশাসনের ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দুপচাঁচিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলায় দুপচাঁচিয়া সদর ইউনিয়ন পরিষদ ৩-১ গোলে জিয়ানগর ইউনিয়ন পরিষদ পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরত অর্জন করেছেন।

খেলা শেষে এক পুরস্কার বিতরনী সভা সাবেক ব্যাংকার আলহাজ্ব আজিজুল হকের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার আহবায়ক এসএম জাকির হোসেন, উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান খান সেলিম, সাধারণ সম্পাদক আলহাজ্ব ফজলুল হক, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব ও উপজেলা যুবলীগের সভাপতি আহম্মেদুর রহমান বিপ্লব।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সখিনা বেগম, থানার প্রতিনিধি এসআই আব্দুর রহিম, ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিম তালুকদার, দুপচাঁচিয়া পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান মহলদার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবু সালেহ মো. নূহ, অতিরিক্ত কৃষি কর্মকর্তা সাজেদুল আলম, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কামনাশিস্ সরকার, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অসীম কুমার দাস, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবু আব্দুল্লাহ প্রিন্স প্রমুখ। আলোচনা সভা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি ও মেডেল এবং টুর্ণামেন্টে সর্বোচ্চ গোলদাতা, ম্যান অব দ্যা ম্যাচ ও ম্যান অব দ্যা সিরিজ খেলোয়াড়রের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার আহবায়ক এসএম জাকির হোসেন ও অতিথিবৃন্দ।

ফাইনাল খেলাটি পরিচালনা করেন ফুটবল ফেডারেশন(ডিএফএ) বগুড়ার সুমন শাহ। তাকে সহযোগিতা করেন আরিফ মন্ডল ও এমকে আলম। চতুর্থ রেফারীর দায়িত্ব পালন করেন এশারত হোসেন। খেলায় ধারাভাষ্য প্রদান করেন খোরশেদ আলম ও রফিকুল ইসলাম। এছাড়াও চ্যাম্পিয়নদলকে ইউএনও এসএম জাকির হোসেন ব্যক্তিগত তহবিল থেকে ১০হাজার টাকার চেক এবং ব্যবসায়ী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শাহীদুর রহমান কয়েন একটি ফুটবল উপহার দেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন