বগুড়া সংবাদ ডট কম (সারিয়াকান্দি প্রতিনিধি রাহেনূর ইসলাম স্বাধীন) : বগুড়ার সারিয়াকান্দিতে ফুটবল খেলায় গোলোযোগ কালে বাঁধা দেয়ায় সাবেক ইউপি সদস্য ও কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলামের ওপর হামলার ঘটনা ঘটেছে।
জানা যায়, গতকাল বৃহস্পতিবার বিকালে সারিয়াকান্দি পাবলিক ক্লাব মাঠে আব্দুল মান্নান এমপি ফুটবল টুর্নামেন্ট খেলা দেখার সময় দুই গ্রুপের মাঝে গোলযোগের সৃষ্টি হয়। এসময় নজরুল ইসলাম ফাসাদ মিটাতেগেলে তার উপর হামলা চালায় এবং মারধরকরে একটি সঙ্গবদ্ধ দুর্বৃত্ত দল।
এঘটনার পর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে তাকে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েগেলে কর্তব্য থাকা চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।
এঘটনায় কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যন গাজীউল হক গাজী ঘটনার তীব্র নিন্দা জানান। শেষ খবর পাওয়া, বৃহস্পতিবার রাত ৮টা পর্যন্ত আহত আওয়ামীলীগ নেতা বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
এব্যাপারে সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ (ওসি) ওবায়দুর রহমান বলেন, হামলার খবর পেয়েছি, তার ওপর কারা হামলা করেছে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন