বগুড়া সংবাদ ডট কম *রাহেনূর ইসলাম স্বাধীন* শনিবার দুপুরে চারমাথা থেকে মহাস্থানগামী বাস বগুড়া সদরের গোকুল ছ’ মিল বন্দরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এই ঘটনায় বগুড়া সংবাদ ডট কমের সারিয়াকান্দি প্রতিনিধি সাংবাদিক রাহেনূর ইসলাম স্বাধীন এর পিতা দৈনিক উত্তরকোণ পত্রিকার স্টাফ রিপোর্টার ও মহাস্থান প্রতিনিধি ও মহাস্থান প্রেস ক্লাবের সহ-সভাপতি শমশের নূর খোকন গুরুত্বর আহত।
তাকে এলাকাবাসী উদ্ধার করে টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এঘটনার পর তার সুস্থতা কমনা করে পৃথক পৃথক বার্তা দিয়েছেন, মহাস্থান প্রেস ক্লাব, সারিয়াকান্দি উপজেলা জাতীয় অনলাইন প্রেস ক্লাব, দৈনিক তৃতীয় মার্তার বগুড়া প্রতিনিধি আব্দুল সালাম বকুল, সাংবাদিক মুজাহিদুল ইসলাম পলাশ, গোকুল ইউনিয়ন ছাত্রলীগ, গোকুল ইউনিয়ন বিএনপি, বগুড়া জেলা বিএনপি’র উপদেষ্টা আলহাজ্ব মোস্তাফিজুর রহমান।
তার সুস্থতা কামনা করেছেন, দৈনিক উত্তরকোণ পরিবার, দৈনিক করতোয়া পত্রিকার স্টাফ রিপোর্টার রাহাত রিটু।

তাকে হাসপাতালে দেখতে যান, বগুড়া সংবাদ ডট কমের মহাস্থান প্রতিনিধি সংবাদিক এসআই সুমন, সাংবাদিক সাইদুর রহমান সাজু, আব্দুল বারী, সাংবাদিক মিঠু মিয়া প্রমুখ।

সাংবাদিক স্বাধীনের পিতা মহাস্থান প্রেস ক্লাবের সহ-সভাপতি শমশের নূর খোকন এর আহত হওয়া সমবেদনা প্রকাশ করেছেন বগুড়া সংবাদ ডট কমের নির্বাহী সম্পাদক, সম্পাদক এবং বার্তা সম্পাদক।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন