বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : বগুড়ার শাজাহানপুর উপজেলা বিএনপির দলীয় কার্যালয় থেকে ককটেল সহ দেশীয় ধারালো অস্ত্র উদ্ধারের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। রোববার রাতে থানার এসআই রামজীবন ভৌমিক বাদি হয়ে উপজেলা বিএনপির আহবায়ক আবুল বাশারকে প্রধান আসামী করে এজাহারভুক্ত ৩০ জন এবং অজ্ঞাতনামা ২৫-৩০ সহ ৬০ জনকে আসামী করে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫-ঘ তথসহ বিষ্ফোরক দ্রব্য আইন ১৯০৮ এর ৪/৬-১/৫ ধারায় এই মামলা (মামলা নং-০২) দায়ের করেন।
উল্লেখ্য, রোববার বিকেলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বগুড়ার শাজাহানপুর উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে দলীয় নেতা-কর্মীরা স্থান ত্যাগ করার সময় ফোর্সসহ হানা দেয় থানা পুলিশ। এসময় ৩টি হাসুয়া, ১টি ছোরা, ২টি ককটেল ও ৮-১০টি লাঠি উদ্ধার করা হয়েছে বলে দাবী করে পুলিশ। অপরদিকে এই ঘটনা ষড়যন্ত্রমূলক ও পরিকল্পিতভাবে পুলিশ নাটক সাজিয়েছে বলে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে উপজেলা বিএনপি।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই শাজাহান আলী জানান, এখন পর্যন্ত কোন আসামী গ্রেফতার করা সম্ভব হয়নি। আসামী গ্রেফতারে জোর চেষ্টা চলছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন