বগুড়া সংবাদ ডট কম (এস আই সুমন, মহাস্থান(বগুড়া)প্রতিনিধিঃ শনিবার সকাল ১০ টায় বগুড়া সদরের নুনগোলা উচ্চ বিদ্যালয় মাঠে জাতির জনক বঙ্গ বন্ধু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্ণামেন্ট ( অনুর্ধ- ১৭) এর উদ্বোধন করা হয়।

সভাপতি হিসাবে উক্ত খেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার আজিজুর রহমান। তিনি বলেন, এ খেলার মূল উদ্যেশ্য হলো মাঠ পর্যায়ে ভাল খেলোয়ার তৈরি করে আন্তর্জাতিক পর্যায়ে খেলার যোগ্যতা অর্জন করা। আজকে যারা ভাল খেলবে তাদেরকে আগামী দিনে বিকেএসপিতে সরকারী ভাবে প্রশিক্ষণ দেওয়া হবে। তিনি আরও বলেন আজকের খেলোয়ারেরাই আগামী দিনে বিদেশের মাটিতে ভাল খেলার মাধ্যমে দেশের সুনাম অর্জন করবে বলে আমি আশা করি।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা সহকারী কমিশনার ( ভুমি) তমাল হোসেন, খেলা পরিচালনা কমিটির সদস্য সচিব ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং শাখারিয়া ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম মাহবুব মোরশেদ,শিক্ষা অফিসার আব্দুল জব্বার,
একাডেমিক সুপার ভাইজার জিয়াউর রহমান, নিশিন্দারা ইউপি চেয়ারম্যান সহিদুল ইসলাম সরকার, গোকুল ইউপি চেয়ারম্যান সওকাদুল ইসলাম সরকার সবুজ, ইউপি সদস্য আলী রেজা তোতন, বেলাল হোসেন,এবিএম শাফিউল ইসলাম শাফি, জহুরুল ইসলাম, ফিরোজ আল মাহমুদ স্বপন, ইউপি সচিব আজমল হোসেন, নুনগোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুদেব চন্দ্র পাল, সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নার্গিস আক্তারী , এ এস আই শাহাদৎ হোসেন, প্রমূখ। খেলায় অংশ গ্রহণ করে নিশিন্দারা ইউপি বনাম এরুলিয়া ইউপির খেলোয়ার বৃন্দ। খেলা পরিচালনা করেন জিবরীল আমিন, সহকারী আনোয়ার হোসেন ও আব্দুর সবুর।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন