বগুড়া সংবাদ ডট কম (এইচ আলিম, বগুড়া) : লিও ক্লাব অব বগুড়া আইডিয়ালের আয়োজনে ফ্রি ডায়াবেটিক পরীক্ষা করা হয়। শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত বগুড়ার উপশরের মাহী সাওয়ার এহসানিয়া ফাউন্ডেশনে ১০৭ জনকে ডায়াবেটিক এর ফ্রি পরীক্ষা এবং ডায়াবেটিক রোগ সম্পর্কে পরামর্শ প্রদান করা হয়।
লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ৩১৫-এ২ বাংলাদেশের জেলা গর্ভনর লায়ন হাবিবা হাসান পিএমজেএফ এর সার্বিক সহযোগিতায় ও লায়ন্স ক্লাব অব বগুড়া আইডিয়ালের পরামর্শে ডায়াবেটিক পরীক্ষা কর্মসূচিতে সভাপতিত্ব করেন আলহাজ রফিকুল ইসলাম।
উপস্থিত ছিলেন বগুড়া লায়ন্স ক্লাব অব আইডিয়াল এর সভাপতি ও জেলা চেয়ারপার্সন লায়ন মোঃ আতিকুর রহমান মিঠু, রিজিয়ন চেয়ারপার্সন ও বগুড়া লায়ন্স ক্লাব অব আইডিয়াল এর প্রতিষ্ঠাতা লায়ন মাহমুদ হোসেন পিন্টু, জোন চেয়ারপার্সন লায়ন হাসনাত জাহান সুইটি, লায়ন ফরিদুজ্জামান, লিও ক্লাব অব বগুড়া আইডিয়ালের প্রতিষ্ঠাতা সভাপতি লিও মাহবুব হোসেন অন্তু, জোন ডিরেক্টর লিও সানজিদা মিতৌসি, লিও ক্লাব অব বগুড়া আইডিয়াল এর সভাপতি লিও সারোয়ার আহম্মেদ, সহ সভাপতি লিও আশিকুর রহমান, সেক্রেটারি লিও মহিদুল হক লিমন, লিও ফজলে রাব্বী, লিও যুবায়েরসহ অন্যান্য লিওবৃন্দ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন