বগুড়া সংবাদ ডট কম : বগুড়ার স্বনামধন্য পুন্ড্র মাল্টিমিডিয়ার অন্যতম অঙ্গ-সংগঠন পুন্ড্র থিয়েটারের চলতি সেশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকেলে বগুড়া সদরের বাঘোপাড়া বন্দরে নিজস্ব কার্যালয়ে পুন্ড্র থিয়েটারের উপস্থিত সকল সদস্যদের প্রত্যক্ষ সর্বোচ্চ ভোটে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন মশিউর রহমান এবং সাধারান সম্পাদক সুমন ইসলাম। ধারাবাহিক ভাবে কমিটির অন্যান্য পদে নির্বাচিত হোন সাংগঠনিক সম্পাদক ইউসুফ হোসাইন, অর্থ সম্পাদক পবন জাকারিয়া, অফিস সম্পাদক তন্ময় টুটুল, প্রচার সম্পাদক রতন ইসলাম, ধর্মীয় সম্পাদক হোজাইফা মিলু, ক্রিয়া সম্পাদক এম.এইচ. ওলি উল্লাহ এবং আপ্যায়ন সম্পাদক আব্দুল মোমিন।
এসময় উপস্থিত ছিলেন পুন্ড্র মাল্টিমিডিয়ার চেয়ারম্যার এম.এ. মেমি, ম্যানেজিং ডিরেক্টর রাহাতুল আলম রাহাত সহ অত্র সংগঠনের উপদেষ্ঠা মন্ডলী ও শুভাকাঙ্খীবৃন্দ।
নির্বাচন শেষে দ্বায়িত্বপ্রাপ্ত কমিটি চলতি সেশন সুষ্ঠ ভাবে পরিচালনার জন্য শপথ গ্রহন এবং পরিকল্পনা গ্রহণ করে। পরিশেষে পুন্ড্র মাল্টিমিডিয়ার চেয়ারম্যান এম.এ. মেমি নিজস্ব অর্থায়নে সবাইকে মিষ্টি মুখ কওে অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করেন। [খবর বিজ্ঞপ্তি]

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন