বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : বগুড়ার শাজাহানপুর উপজেলা যুবদলের কমিটিতে ত্যাগি ও মহাজোট সরকারের জুলুম-নির্যাতনের শিকার নেতা-কর্মিদের মূল্যায়ন না করে বর্তমান আওয়ামী সরকারের দলীয় নেতাদের সাথে লিয়াঁজোকারী এবং বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে অবস্থানকারীদেরকে নেতৃত্ব দেয়া হচ্ছে বলে দাবি জানিয়েছেন উপজেলা যুবদলের তৃণমূল পর্যায়ের একাংশের নেতা-কর্মিরা। মঙ্গলবার রাতে উপজেলার নিউ সৌখিন হোটেল এন্ড রেষ্টুরেন্টে আয়োজিত এক সংবাদ সম্মেলনে যুবদলের বিভিন্ন ইউনিয়ন থেকে আসা নেতা-কর্মিরা এই দাবি জানান।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে গোহাইল ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান ওরফে মতিন কাজী বলেন, শীঘ্রই শাজাহানপুর উপজেলা যুব দলের নতুন কমিটি ঘোষণা হতে যাচ্ছে বলে সম্প্রতি বিভিন্ন মহলে আলোচনা শোনা যাচ্ছে। সেই সাথে নতুন কমিটিতে শীর্ষ পর্যায়ের নেতৃত্বে যাদের নাম শোনা যাচ্ছে তারা বর্তমান সরকারে দলীয় নেতাদের সাথে লিয়াঁজোকারী এবং বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে অবস্থানকারী। লিয়াঁজোকারীদেরকে বাদ দিয়ে বর্তমান সরকারের জুলুম-নির্যাতন ও মামলা হামলার শিকার যুবদলের পরীক্ষিত নেতা-কর্মিদেরকে নতুন কমিটিতে স্থান না দিলে তা কখনো মেনে নেবে না বলে ওই সংবাদ সম্মেলন থেকে দলের কেন্দ্রিয় কমিটির সরাসরি হস্তক্ষেপ দাবী জানান যুবদল নেতা-কর্মীরা।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আশেকপুর ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক আকরাম হোসেন, যুবদল নেতা জাহেদুর রহমান, খোট্টাপাড়া ইউনিয়ন যুবদল নেতা ফোরকান আলী, আব্দুল্লাহ্ আল মামুন, মাদলা ইউনিয়ন যুবদল নেতা আলমগীর হোসেন, আড়িয়া ইউনিয়ন যুবদল নেতা মুরাদ কোরাইসি, খরনা ইউনিয়ন যুবদল নেতা হযরত আলী, চুপিনগর ইউনিয়ন যুবদল নেতা আনিছুর রহমান, মাঝিড়া ইউনিয়ন যুবদল নেতা আব্দুল বাসেত প্রমুখ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন