bograsangbad_Logoবগুড়া সংবাদ ডট কম : বগুড়ায় জামাত-শিবিরের ১২ জন নেতা কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে শহরের নওয়াবাড়ি সড়কের পাশে টিএমএসএস মহিলা মার্কেট মিলনায়তনে রেটিনা কোচিং সেন্টার আয়োজিত এক অনুষ্ঠান থেকে থেকে তাদের আটক করা হয়।
ঘটনাস্থলে গিয়ে জানাযায়, রেটিনাকে কোচিং সেন্টারের একটি অনুষ্ঠানের নামে জামায়াত শিবিরের কিছু নেতা কর্মী সমবেত হয়। গোপন সংবাদের এমন অভিযোগ পেয়ে সেখানে অভিযান চালায় বগুড়া সদর থানা পুলিশ। টিমএমএসএস মহিলা মার্কেটের মিলনায়তনে রেটিনা কোচং সেন্টারের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিলো। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সেখানে আমন্ত্রন জানিয়ে গিফট দেয়ার ব্যবস্থা করা হয়। প্রায় ৩ শতাধিক শিক্ষার্থী সেখানে ছিলো। সেখান থেকে অনেকেই পালিয়ে গেলেও ১২ জনকে আটক কর হয়। আটককৃতদের মধ্যে ৩ জনের নামানাগেছে। এরা হল, মাসুদ রানা, মোজাম্মেল হক এবং নাইম।
বগুড়া সদর থানার ওসি এমদাদ হোসেন জানায়, রেটিনা কোচিং সেন্টারের এই অনুষ্ঠানের আড়ালে আসন্ন দূর্গাপুজা উপলক্ষে নাশকতাসহ জেলার যে কোন স্থানে ভাংচুর, দাঙ্গা ও আতংক সৃষ্টির জন্য গোপন বৈঠক চলছিল। অভিযানের সময় অনেকে পালিয়ে গেলেও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের ২ জন ডাক্তারসহ ওই কলেজের ৮ জন ছাত্র এবং বগুড়া সরকারি আজিজুল হক কলেজের ২ জন ছাত্রকে আটক করা হয়। আটকের পর জিজ্ঞাসাবাদে তারা জামাত-শিবির নেতা কর্মী হিসাবে শিকার করেছে এবং রেটিনা কোচিং সেন্টারের পরিচালনা পরিষদের সদস্য তারা। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। ওসি আরো জানান, মামলা দায়েরের আগে আসামীদের নাম বলা যাবেনা।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন