বগুড়া সংবাদ ডটকম (রশিদুর রহমান রানা, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ লাইসেন্স থাকলে ফুল না থাকলে মামলার মাধ্যমে শেষ করলো বগুড়ার শিবগঞ্জের মোকামতলার ট্রাফিক পুলিশ ফাঁড়ির ট্রাফিক সপ্তাহ। ৫ আগষ্ট হতে শুরু হওয়ার ট্রাফিক সপ্তাহর প্রথম দিন থেকেই মোকামতলা ট্রাফিক পুলিশ ফাড়ির সদস্যদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। মোকামতলার ট্রাফিক পুলিশ পরিদর্শক (টিআই) এএস এম রাশেদুল ইসলাম এর নেতৃত্বে রংপুর মহাসড়কের বিভিন্ন যানবাহনের কাগজ পত্র যাচাই কালে সঠিক থাকায় ঐ সকল চালকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।

আর যে সকল যানবাহনের প্রয়োজনীয় কাগজপত্র ও চালকদের লাইসেন্স নেই তাদের বিরুদ্ধে মাললা হয়েছে। গত কয়েকদিনে কাগজ পত্র বিহীন যানবহনের মাললা হয়েছে ২৮০ টি। মোকামতলা ফাড়ির পরিদর্শক এস এম রাশেদুল জানান রংপুর মহাসড়কের ট্রাফিক সপ্তাহ উপলক্ষে অভিযান চালিয়ে ১০ দিনে যানবাহনের কাগজ পত্র যাচাই পূর্বক যানবাহন অপরাধে এই মামলা করেছে তারা। এতে দেড় থেকে দুই লক্ষ টাকা সরকাররের রাজস্ব এসেছে। অপর দিকে কাগজ পত্র বিহীন যানবাহনের সংখ্যাও কমেছে। ব্যাতীক্রমি এই উদ্যোগে এলাকাবাসি ও সুধি মহলে ব্যাপক প্রশংসা পেয়েছে মোকামতলা পুলিশ ফাড়ির সদস্যগণ।

উল্লেখ্য যে, গত ৫ থেকে ১১ আগষ্ট পর্যন্ত ট্রাফিক সপ্তাহ থাকলেও শেষ হওয়ার আগেই এর সাথে ২য় দফায় ৩দিন বাড়িয়ে ১০ দিন চলে ট্রাফিক সপ্তাহ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন